বিভানের সঙ্গে এখন এখন তাঁর কেমিষ্ট্রি চোখে পড়ার মত, চুটিয়ে সংসার করছে দীর্ঘ দিন ধরে এই টলিউডের জুটি। তবে না, বাস্তবে নয়। ধারাবাহিকের পর্দায় ভক্তদের তাক লাগাচ্ছে তাঁরা। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় একটি খবর হু হু করে ভাইরাল হয়ে ওঠে। চুপি সারে নাকি বিয়ে পর্ব সেরে ফেলেছে এই জুটি, কোলে একটি সন্তান নিয়ে ছবিও শেয়ার করেন রিমঝিম, কিন্তু আসল গল্পটা বেশ খানিকটা ভিন্ন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

❤❤ #krishnokoli @vivaanghosh

A post shared by ⭐Rimjhim Mitra 🌀 (@rimjhim_mitra) on Oct 18, 2020 at 9:50pm PDT

 

না সকলকে না জানিয়ে গোপনে বিয়ে করেননি রিমঝিম। সোশ্যাস মিডিয়ায় এমন হামেশাই খবর ছড়িয়ে থাকে বলে দাবি রিমঝিম মিত্রের। ভুঁয়ো খবরের দাপটে জেরবার তিনি। থেকে থেকে সম্পর্ক ও বিয়ে নিয়ে নানা খবর রটতে থাকে। তা রিমঝিমের কাছে নতুন নয়। তবে তা নিয়ে কখনও মুখ খোলেননি তিনি। স্টারেদের নিয়ে একাধিক খবর ঘুরে বেরায় নেট দুনিয়ার পাতায়। রিমঝিমও সেই তালিকাতেই পড়েন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Kaluyaa hua hei🤣🤣😂😂🖤🖤

A post shared by ⭐Rimjhim Mitra 🌀 (@rimjhim_mitra) on Oct 29, 2020 at 7:34am PDT

 

সম্প্রতি সেই জল্পনাকেই উষ্কে দিয়ে একটি ছবি সামনে আসে রিমঝিমের কোলে একটি শিশু শুয়ে। সে ছেলে না মেয়ে! প্রশ্নতে সাফ উত্তর আসে কালুয়া। আসলে তাঁর কোলে শুয়েছিলেন শ্যামা। তাঁর গায়ের রঙ ও নামের মানেকে মাথায়. রেখেই এমন উত্তর দিয়েছেন তিনি। বর্তমানে কৃষ্ণকোলি ধারাবাহিকে অভিনয়ের দাপটে সকলের নজর কাড়ছেন রিমঝিম। যদিও ব্যক্তিগত জীবন নিয়ে হাজার একটা জল্পরনা থাকলেও তাকে বুড়ো আঙুল দেখিয়ে কোনও সত্যই লিক করলেন না অভিনেত্রী।