করোনার কোপে কীভাবে সেলেবরা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে তা সকলেরই দেখা। সাধ্যমত একের পর এক তারকা এগিয়ে এসেছে সাধারণের সাহায্যে। এবার দ্বিতীয় ঢেউয়েও তার ব্যতিক্রম হল না। এবার সাহায্য করলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। বর্তমানে প্রতিটা মুহূর্তে চোখ রাঙাচ্ছে করোনা। এমন সময় রাজ্যে ভ্যাকশিন নেওয়ার বিষয় বেশ কিছু মানুষ উদাসীন। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে দুস্থদের কথা ভাবলেন অভিনেত্রী। 

আরও পড়ুন- আবারও ফিরছে ভয়াবহ স্মৃতি, করোনার কোপে বক্স অফিস, বলিউডে পালাবদল, আবারও চাপল নিষেধাজ্ঞা 

ঋতাভরী সদ্য আয়োজন করেছিলেন ১০০ জনকে ভ্যাকসিন দেওয়ার। এক বেসরকারী হাসপাতালে এই ব্যবস্থা করা হয়। য়েখানে দুস্থ ১০০ জন প্রবীণ মানুষকে ভ্যাকসিন দেওয়ানো হয়। তিনি দাঁড়িয়ে থেকে এই ভ্যাকসিন দেওয়ানোর কাজ করলেন। বন্ধু রাহুল দাশগুপ্ত ও মা শতরূপা সান্যালও এদিন ঋতাভরীর সঙ্গে যোগ দিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন ঋতাভরী। 

 

 

এই খবর ছড়িয়ে পড়া মাত্রই নেটিজেনদের প্রশংসায় পঞ্চমুখ হন ঋতাভরী। সকলেি এক কথায় জানান এমনই ছোট ছোট উদ্যোগ অনেক বড় বিপদের হাত থেকে বাঁচাতে পারে। সেলেবদের এই সাহায্য ভোলার নয়। গত এক বছরে বহু তারকা লাইম লাইট ছেড়ে নেমে এসেছে রাস্তায়। যার মধ্যে অন্যতম হলেন সোনু সুদ। যিনি এখন সাধারণের কাছে ভগবান।