ঋতাভরী চক্রবর্তীর হটনেস সৌন্দর্যই ছিল এতদিন নেটদুনিয়ার হচকেক। ছিল বলে অবশ্য ভুল বলা হয়। আজও তিনি একই রকম সুন্দর। তাঁর রূপের জাদুতে মুগ্ধ হয় আট থেকে আশি সকল বয়সের ভক্তরাই। আর হবে নাই বা কেন। এমন রূপ, এমন ফিগার, আর কতজনেরই বা এমন চার্ম থাকে। ঋতাভরীর মধ্যে হট ও স্যুইটনেস সঠিক পরিমাণে রয়েছে। বাঙালিয়ানার মিষ্টতা অথচ সেই গ্ল্যামার চুঁইয়ে পড়া, নিজেকে সেভাবেই মেনটেন করেন তিনি। 

সম্প্রতি ফোটোশ্যুটের বিহাইন্ড দ্য সিনসের ভিডিও পোস্ট করে এ কথা অক্ষরে অক্ষরে প্রমাণ করে দিলেন তিনি। কালো রঙের এই প্লাঞ্জড নেক গাউনে তাঁকে আগেও দেখা গিয়েছে। এই পোশাক পরে তিনি আগেও বহু হট ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেই ফোটোশ্যুটেরই এবার অন্দরমহেল নিয়ে গেলেন ঋতাভারী। বিহাইন্ড দ্য সিনসের ভিডিওতে এ যেন এক ভিন্ন রূপ ধরা দিলেন নিজের। যা সচরাচর দেখা যায় না। 

আরও পড়ুনঃবিয়ের খবরের পরও আরও এক খুশির খবর তৃণার জীবনে, কী হতে চলেছে 'গুনগুন'র জীবনে
 

 

মেক আপ ও টাচ আপ করার সময় বাচ্চা মেয়ের মতমনে কোনও এক গান গুনগুন করতে করতে নিজের জগতে ভেসে যাচ্ছেন ঋতাভরী। তবে পর মুহূর্তে পরিচালকের অ্যাকশন বলার সঙ্গে সঙ্গেই ফের নিজেরবোল্ড অবতারে ফিরে এলেন তিনি। সে কথা নিজের ক্যাপশনেও লিখেছেন ঋতাভরী, "এই কয়েক সেকেন্ডের মধ্যে আমি নিজের জগতে মগ্ন থেকে ফোটোশ্যুটের জন্য বোল্ড ও চণ্ডিরূপ ধারণ করতে পারি।" ঋতাভরীর অই অবতার দেখে ভক্তদের প্রশংসার অন্ত নেই।