রঙিন ছবি নয়, বরং আলোআধারি ফোটোশুটে নজর আটকেছে সবার। ভিডিও দেখে চোখ সড়াতে যেন কেউই পারছেন না। এমনই কান্ড ঘটিয়েছেন টলি ইন্ডাস্ট্রির অবেদনময়ী প্রথম সারির অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। তার ছিপছিপে শরীরের উষ্ণতায় মাতোয়ারা দর্শক। একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কেড়েছেন এই বঙ্গ ললনা। কখনও ছাপোষা বাঙালি তো কখনও গৃহবধু, আবার কখনও উষ্ণ আবেদনে নিজেকে মাতিয়ে রেখেছেন অভিনেত্রী।

আরও পড়ুন-সৌরভের বায়োপিকে হৃত্বিক, ছক্কা মারতে হলে কী করতে হবে খোদ জানালেন 'দাদা'...


সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেই নেটদুনিয়ার হট সেনসেশন হয়েছেন ঋতাভরী।  সাদা পোশাকের ভিতর সাদা অন্তর্বাস পরেই  ভিডিওতে রীতিমতো  উত্তাপ ছড়াচ্ছেন ঋতাভরী। তার শরীরী বিহঙ্গ আর চোখের জাঁদুতেই কাত হয়েছে হাজারো পুরুষ। শরীরী আবেদনপূর্ণ লাস্যময়ীর ভিডিও দেখলে নিজেকে ঠিক রাখা দায়। দেখে নিন ভিডিওটি,

 


ফটোশুট করতে করতে নেচে শিহরণ জাগালেন ঋতাভরী। তার ছিপছিপে শরীরের উষ্ণতায় মাতোয়ারা দর্শক। সাদা পোশাকের সঙ্গে আলোআধারি পরিবেশ যেন তাকে আরও লাস্যময়ী করে তুলেছে। পোশাকের নেকলাইনের ভিতর দিয়ে দেখা যাচ্ছে সাদা অন্তর্বাস। তাতেই যেন উত্তাপ বেড়ে দ্বিগুন হয়েছে। সোশ্যাল মিডিয়ায় কীভাবে ফ্যানেদের মাতিয়ে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত ঋতাভরী।  টেলি ধারাবাহিক 'ওগো বধূ সুন্দরী'র মিষ্টি মেয়েটি আজ নেটদুনিয়ার হটকেক। নিজের স্বাস্থ্য নিয়েও বেশ সচেতন অভিনেত্রী। একদিকে শরীরচর্চা আর অন্যদিকে কড়া ডায়েটিং -এই দুইয়ের ব্যালেন্সে তিনি হয়ে উঠেছেন হট অ্যান্ড সেক্সি।