Asianet News BanglaAsianet News Bangla

পোশাকের ফাঁক দিয়ে বেরিয়ে রয়েছে অন্তর্বাস, স্তনের খাঁজ উন্মুক্ত করে কার সঙ্গে জলকেলিতে মত্ত ঋতাভরী

টলিউডের অন্যতম সাহসী অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি মডেলিং জগতেও বেশ জনপ্রিয় তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝেমধ্যেই সুইমিং পুল, কিংবা সমুদ্র সৌকতের ছবি পোস্ট করে থাকেন টলিপাড়ার সেক্সিয়েস্ট ঋতাভরী। ফের সোশ্যাল মিডিয়ায় জলকেলির ভিডিও পোস্ট করে নিমেষে রাতের ঘুম ওড়ালেন ঋতাভরী চক্রবর্তী।

Ritabhari Chakraborty Shares her Staycation Goals Video on her Instagram BRD
Author
Kolkata, First Published Aug 23, 2022, 2:04 PM IST

টলিউডের অন্যতম সাহসী অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি মডেলিং জগতেও বেশ জনপ্রিয় তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝেমধ্যেই সুইমিং পুল, কিংবা সমুদ্র সৌকতের ছবি পোস্ট করে থাকেন টলিপাড়ার সেক্সিয়েস্ট ঋতাভরী। ফের সোশ্যাল মিডিয়ায় জলকেলির ভিডিও পোস্ট করে নিমেষে রাতের ঘুম ওড়ালেন ঋতাভরী চক্রবর্তী।

ঋতাভরীর পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে সাদা রঙের ভি-নেক পোশাকের উপর গোলাপি রঙের শ্রাগ পরেছেন ঋতাভরী। পোশাকের ভিতর দিয়ে উঁকি মারছে গোলাপি রঙের অন্তর্বাস,বুকের খাঁজে  চোখ আটকে ভক্তদের। সুইমিং পুলের কোজি কর্নারে ফুলের বুকে নিয়ে বসে থাকতেও দেখা গেছে ঋতাভরীকে। এখানেই শেষ নয়, বিকিনি পরেও বন্ধুদের সঙ্গে জলকেলি করতে দেখা গেছে ঋতাভরীকে।  বিকিনিতে সুস্পষ্ট বক্ষের খাঁজ। ইনস্টাগ্রামে  সুইমিং পুলে জলকেলির ছবি পোস্ট করে ঝড় তুললেন ঋতাভরী চক্রবর্তী। ভিডিও ভাইরাল হতেই লাইক ও কমেন্টের বন্যা বয়ে গেছে। আগুন থেকে ভালবাসা ইমোজি দিয়েছেন ভক্তরা।

 

 

অভিনেত্রীর সেক্সি ফিগারে বোল্ড আউট হয়েছেন ভক্তরা । বোল্ডনেসে তিনি সর্বদাই পাগল করে দেন ভক্তদের। ছবি থেকে ভিডিও সবেতেই হট মুভসে পাগল করে দেন ভক্তদের। টলিপাড়ার সেক্সিয়েস্ট ঋতাভরী যেন সর্বদাই  যেন ফ্য়াশন গোল দিয়ে যাচ্ছেন। ফের শরীরী উষ্ণতায় পারদ চড়ালেন ঋতাভরী চক্রবর্তী।  বঙ্গতনয়ার হাইভোল্টেজে কাঁপছে সোশ্যাল মিডিয়া। টলিপাড়ার সেক্সিয়েস্ট ঋতাভরী যেন সর্বদাই ফ্য়াশন গোল দিয়ে যাচ্ছেন। অভিনয়ের পাশাপাশি মডেলিং জগতেও বেশ জনপ্রিয় তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ টলি অভিনেত্রী। শরীরী উষ্ণতায় পারদ চড়াতে সর্বদাই সিদ্ধহস্ত ঋতাভরী চক্রবর্তী।  সদ্যই বিদেশ থেকে ছুটি কাটিয়ে দেশে ফিরেছেন ঋতাভরী চক্রবর্তী। নতুন ছবি 'ফাটাফাটি'-র শুটিং শেষ করেছেন ঋতাভরী। বিদেশ থেকে  ফিরেই একের পর এক ছবি শেয়ার করছেন বঙ্গতনয়া, যা নিয়ে রীতিমতো তোলপাড় সোশ্যাল মিডিয়া। ফ্যাশনে স্টেটমেন্ট থেকে মারকাটারি চাবুক ফিগারে ভক্তদের ঘুম উড়াতে সিদ্ধহস্ত টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। তার শরীর বিহঙ্গে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। ঋতাভরী চক্রবর্তীকে নিয়ে উষ্ণতার পারদ সর্বদাই তুঙ্গে।   এই মুহূর্তে একগুচ্ছ কাজ রয়েছে ঋতাভরীর কাছে।গত বছর অসুস্থ থাকার জন্য সেভাবে কাজ করতে পারেননি। এবার একসঙ্গে বেশ কয়েকটি কাজ করছেন ঋতাভরী। অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত নতুন ছবি   'ফাটাফাটি'-তে কাজ করতে চলেছেন ঋতাভরী। যেখানে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা যাবে। ছবিতে প্লাস সাইজের মডেলের চরিত্রে দেখা যাবে তাকে।  

আরও পড়ুন-এই বিশেষ কারণেই রণবীরের সঙ্গে বিয়ের আগে লিভ-ইনে থাকতেন আলিয়া, কারণ জানলে চমকে যাবেন

আরও পড়ুন-সহবাসের পরও চলত অকথ্য শারীরিক অত্যাচার, তাও কেন সলমনকে ছাড়েননি ঐশ্বর্য

 

Follow Us:
Download App:
  • android
  • ios