টলি ইন্ডাস্ট্রির অবেদনময়ী প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে ঋতাভরী চক্রবর্তীর নাম সবার প্রথমেই রয়েছে।  তার ছিপছিপে শরীরের উষ্ণতায় মাতোয়ারা দর্শক। একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কেড়েছেন এই বঙ্গ ললনা। কখনও ছাপোষা বাঙালি তো কখনও গৃহবধু, আবার কখনও উষ্ণ আবেদনে নিজেকে মাতিয়ে রেখেছেন অভিনেত্রী।  টেলি ধারাবাহিক 'ওগো বধূ সুন্দরী'র মিষ্টি মেয়েটি আজ নেটদুনিয়ার হটকেক। শীতের আমেজে শরীরী আবেদনপূর্ণ লাস্যময়ীর ছবি দেখলে নিজেকে ঠিক রাখা দায়।

আরও পড়ুন-বব বিশ্বাসের চরিত্রে জুনিয়র বচ্চন, শেয়ার করলেন শ্যুটিং-এর প্রথম ছবি...

সোশ্যাল মিডিয়ায় কীভাবে ফ্যানেদের মাতিয়ে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত ঋতাভরী।  সম্প্রতি সাদা কালো ছবিতেও রীতিমতো সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালালেন তিনি। সাদা রঙের বিছানার মধ্যে কালো অন্তর্বাসের আড়ালে উন্মুক্ত  ক্লিভেজে আর যেন মোহময়ী হয়ে উঠেছেন ঋতাভরী। নিজের স্বাস্থ্য নিয়েও বেশ সচেতন অভিনেত্রী। একদিকে শরীরচর্চা আর অন্যদিকে কড়া ডায়েটিং -এই দুইয়ের ব্যালেন্সে তিনি হয়ে উঠেছেন হট অ্যান্ড সেক্সি। তার শরীরী বিহঙ্গ আর চোখের জাঁদুতেই কাত হয়েছে হাজারো পুরুষ।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Light and shadows! Pc @shivajistormsen

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty) on Jan 24, 2020 at 5:18am PST

 

আরও পড়ুন-শীতের আমেজে স্যুইমস্যুটে উষ্ণতা ছড়ালেন নীল 'পরী', দেখে নিন ভাইরাল ছবি...

টেলি ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে প্রবেশ করলেও তারপর থেকে খুব একটা বাংলা সিরিয়ালে দেখা যায়নি তাকে। টেলিসিরিয়ালের পর মেকওভারে তাকে চেনাই দায় হয়ে যাচ্ছিল প্রায়। এরপরেই বিভিন্ন ফটোশ্যুটে, অ্যাডের শ্যুটে নজর কাড়েন তিনি। নেটদুনিয়ার হট সেনসেশন যেভাবে নিজেকে ধরা দিচ্ছেন, তা থেকে নজর সরানো সত্যিই খুব কষ্টসাধ্য ব্যাপার। শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের  উইন্ডোজ প্রোডাকশনের নতুন ছবি 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি'র প্রমোশন নিয়েই ব্যস্ত রয়েছেন অভিনেত্রী।  'ব্রহ্মা জানেন গোপন কম্মোটি' ছবিতে মহিলা পুরোহিতের চরিত্রে দেখা যাবে ঋতাভরীকে। বলিউডের চিত্রনাট্যকার সুমিত আরোরার সঙ্গেই অনেকদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছে। ঋতাভরী নাকি অমিতের সঙ্গে ডেট করছেন।