লকডাউনে পুরনো প্রেমে মজে ঋতুপর্ণা সেনগুপ্ত। শাড়ি পরে ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেলেন শাড়ি লাভ। বাঙালি মহিলাদের কাছে শাড়ি কী জিনিস তা আলাদা করে ব্যাখা করতে লাগে না। অসংখ্য বাঙালি মেয়েরা শুধু ছুঁত খোঁজে কখন কোথায় শাড়ি পরে সুন্দর করে সাজগোজ করা যায়। তাই যতই জিনস টিশার্ট, কুর্তি, লেগিংস আসুক, শাড়ির প্রতি আবেগটা টানটান থেকে যাবে। তেমনই ঋতুপর্ণারও শাড়ির প্রতি আবেগ যে কোনও অংশে কম নয়, তা বোঝা গেল। 

ইনস্টাগ্রামে সবুজ ও বেগুনি রঙের সিল্কের শাড়ি পরে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। লকডাউন তো কেবল ছুঁত মাত্র। শাড়ি পরে ছবি দিতে কোনও এক্সকিউজ লাগে নাকি। হালকা সাজে নেটিজেনদের মুগ্ধ করলেন ঋতুপর্ণা। ছবিটি লকডাউনে তোলা নয়, আগে কোনও অনুষ্ঠানে তোলা। সেই ছবি এখন রীতিমত ভাইরাল নেটদুনিয়ায়। এই ধরণের ছবি পোস্ট করে কেবল সাইবারবাসীকে মুগ্ধ করছে তাই নয়, লকডাউনে সকলকে সতর্কও করে চলেছেন তিনি। হাইজিন মেনটেন করা, বাড়িতে থাকা, এমনকি বাড়িতে থেকে পরিবারের সঙ্গে সময় কাটিয়ে সকলকে অনুপ্রেরণাও দিচ্ছেন অভিনেত্রী।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

When saree is love! 💚💜 . . #Saree #Ethnic #Love #SareeLove #Favourite #InstaPic #potd📷

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks) on May 19, 2020 at 4:59am PDT

 

প্রসঙ্গত, ক্রমশ বেড়ে চলেছে করোনার প্রকোপ। আক্রান্তের সংখ্যায় ভারত টেক্কা দিচ্ছে চীন ও ইতালিকে। এক লাখ ছাড়িয়েছে সংক্রমণের সংখ্যা। মৃতের সংখ্যাও বেড়ে চলেছে ক্রমশ। যে সমস্ত জায়গা গ্রীন জোনে ছিল সেগুলিও ধীরে ধীরে রেড জোনে পরিবর্তিত হচ্ছে। সম্প্রতি লকডাউন থ্রি উঠে লকডাউন ফোর শুরু হয়ে গিয়েছে। সংক্রমণের সংখ্যা নিয়ন্ত্রণে না এলে লকডাউন খোলার কোনও প্রশ্নই নেই। এর মধ্যে লকডাউনের নিয়ম কানুন মানছে না বহু মানুষ। সে কারণেও ভাইরাসটি দ্রুত ছড়াচ্ছে চারিদিকে।