একের পর এক ছবিতে ভরে উঠছে সোশ্যাল মিডিয়া। কখনও ক্লিভেজ দেখিয়ে আবার কখনও বা হট অ্যান্ড সেক্সি লুকে সবেতেই যেন বাজিমাত করছেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। কিন্তু হট অ্যান্ড সেক্সি লুকের জন্য সবসময় যে ক্লিভেজ প্রদশর্ন করাতে হবে তা কিন্তু নয়। সম্প্রতি নিজের ইনস্টা-তে  ঋতুপর্ণা সেনগুপ্ত-র একটি ছবি শেয়ার করেছেন। যা দেখেই নেটিজেনদের কুরুচিকর মন্তব্যে ভরে গিয়েছে।

আরও পড়ুুন-সর্বনাশ, স্বামীকে আড়াল করে পরকীয়ায় মত্ত এই বাঙালি অভিনেত্রী, ১২ সেকেন্ডেই যা হল...


খোলা চুল বিকিনি পরেই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।  সাদা-কালো আলো ছবিতেই যেন উষ্ণতা ঠিকরে বেরোচ্ছে। ছবি পোস্ট করা মাত্রই নিজের বয়স নিয়ে নানা কটাক্ষের শিকার হয়েছেন ঋতু। এর আগেও অনেক হট ছবি শেয়ার করেছেন ঋতু। কিন্তু এই ছবিতে সবটাই যেন উল্টে গেলে। একের পর এক মন্তব্য করেই চলেছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রোলের মুখে পড়েছেন অভিনেত্রী। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Flaunt your soul! . . #Bold #Beautiful #CarryOut #StayStylish #keepMoving #mondayblues #InstaPic #Instagasm

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks) on Nov 9, 2020 at 8:44am PST


 বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বাড়েবাড়ে প্রমাণ করে দিচ্ছেন ঋতুপর্ণা। এখন  তিনি চিরযৌবনা। বছর ৪৮ এর অভিনেত্রীকে দেখলে যে কেউ ভিরমি খেয়ে যেতে পারেন। বয়স বাড়লেও মনটা তার ছোটই রয়ে গেছে। কয়েকদিন আগেই নিজের জন্মদিনে সিঙ্গাপুরের বাড়িতেই হট পোজ দিয়েছিলেন অভিনেত্রী। যা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এই বয়সে এসেও নিউকামারদের টেক্কায়  রীতিমতো হারিয়ে দিতে পারেন তিনি। সব রকম পোশাকেই যে তিনি স্বচ্ছন্দ্য তার প্রমাণও মিলছে বারেবারে। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী।