গোটা বিশ্ব জুড়ে এখন বিষন্নতা। করোনার কোপে সব রঙ যেন ফিকে হয়ে গিয়েছে। কাছের মানুষ হারানোর শোক থেকে শুরু করে অনিশ্চিত ভবিষ্যতের দিকে তাকিয়ে দিন গোনা, এমনই দমবন্ধ পরিস্থিতিতে খানিক খোলা বাতাসের মত ধেয়ে এল টলিপাড়ায় সুখবর। এশিয়ার সেরা খাবার নিয়ে তৈরি ছবির তালিকা স্থান পেয়েছে ঝতুপর্ণা সেনগুপ্তের ছবি আহারে। 

আরও পড়ুনঃ লকডাউনে বসেই বিদেশ ভ্রমণ, নেপথ্যে বচ্চন পরিবার

বন্ধ চলচ্চিত্র উৎসব, বন্ধ শ্যুটিং, বন্ধ সিনেমাহল। এরই মাঝে থমকে যাওয়া বিনোদনের জগতে এই খবরই যেন খুশির আমেজ বয়ে নিয়ে এল। এশিয়াতে তৈরি হয়েছে হাজার হাজার ছবি, যার প্রেক্ষাপটে রয়েছে খাবার। নাম করা পরিচালকদের ছবির মাঝে রয়েছে আহারে-র নাম। দেখা মাত্রই আনন্দে আপ্লুত ঋতুপর্ণা সেনগুপ্ত। তাঁর প্রয়োজনা ও রঞ্জন ঘোষের পরিচালনাতেই বাজিমাত ছবির।  

 

 

এশিয়ান মুভি পালস্-এ পক্ষ থেকে একটি তালিকা পেশ করা হয়েছে। এই পত্রিকাতে বিশ্বের বিভিন্ন ছবি, পরিচালনা, ঘরানা নিয়ে বিশ্লেষণ থাকে। সেখানে জায়গা করে নিয়েছে আহারে ছবি। সোশ্যাল মিডিয়ায় খবর শেয়ার করে সদস্যদের অভিনন্দন জানিয়েছেন ঋতুপর্ণা। পাশাপাশি খবর পেয়ে বেজায় খুশি ছবির পরিচালকও। এই ছবি একাধিক ফিল্ম ফেস্টিভহ্যালে গিয়েছে। প্রতিটা জায়গাতেই তা প্রশংসা কুড়িয়েছে। তাই ছবি ঘিরে প্রথম থেকেই আশাবাদী ছিল টিম। এখন নয়া প্রাপ্তীতে বেজায় খুশি সকলেই। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা