ঋতুর বদল হলেও অন্য ঋতুর নেই কোনও বদল। কথা হচ্ছে ঋতুপর্ণা সেনগুপ্ত। এত বছর হয়ে গিয়েছে টলিউড ইন্ডাস্ট্রিতে, তবুও ঋতু সেই একই রকম সুন্দর রয়ে গিয়েছেন। তবে খানিক বদল এসেছে বইকি। হটনেসেও ক্রমশ বেড়েই চলেছে ঋতুপর্ণার। সেই হটনেসেই বারে বারে মুগ্ধ হয়েছে আট থেকে আশি। কোনওভাবেই ভক্তদের হতাশ করেন না তিনি। নিত্যনুতন পোস্টেই সাইবারবাসীর মন জয় করেন প্রতিবার। এবারও তার অন্যথা হয়নি। নতুন অবতারে ধরা দিয়ে নজর কাড়লেন অভিনেত্রী। 

মাইক্রোমিনি পোশাকে ধরা দিয়েছেন ঋতুপর্ণা। গাঢ় রঙের একটি মাইক্রোমিনি পোশাকে দেখা যাচ্ছে তাঁকে। সাংঘাতিক লো নেক নিয়েই নিজের বোল্ডনেসের বহর দেখালেন তিনি। হিন্দি পপ গায়ক রিটভিজের জনপ্রিয় গান লিগ্গি নিয়ে তৈরি করেছেন নতুন ইনস্টাগ্রাম রিল ভিডিও। যেখানে তাঁর ফোটোশ্যুটের বিভিন্ন ছবির স্লাইডের মত এসে চলেছে। মেকআপও অত্যন্ত সাধারণ। উইংড আইলাইনারে ঋতুপর্ণার কটা চোখে মায়া। অন্যদিকে গাঢ় ঠোঁটে হটনেসের ছোঁয়া ভরপুর। 

আরও পড়ুনঃসলমনের জন্মদিনে অ্যাডাল্ট অভিনেত্রীর শুভেচ্ছা, ভাইজানকে বিশেষ বার্তা কেন্ড্রা লাস্টের

 

ঋতুপর্ণাকে এমন অবতারে দেখলে যে আট থেকে আশি সকল পুরুষের বুকের ধুকপুকানি বাড়বে সেটাই স্বাভাবিক। তাঁকে এই অবতারে দেখে কয়েকজন ভক্তরা একেবারে বিয়ের প্রস্তাব দিয়ে বসে। এছাড়াও তাঁর রূপের চর্চা তো সর্বদাই চলতে থাকে। এভারগ্রিন বিউটি হিসেবেই ভক্তদের মনে রাজ করছেন ঋতুপর্ণা। প্রতিদিনই নিজের নানা রূপের বৈশিষ্ট্য নিয়ে সোশ্যাল মিডিয়ার ছবি পোস্ট করতে থাকেন তিনি। যা ভাইরাল হতে বেশি সময় নেয় না। মোহময়ী এই রূপে আর কতজনকে ভোলাবেন ঋতুপর্ণা, প্রশ্ন ভক্তদের।