Asianet News BanglaAsianet News Bangla

Roshni Bhattacharya : বিয়ের পিঁড়িতে রোশনি, কে আসতে চলেছে 'জগদম্বা'র চরিত্রে

রোশনি ভট্টাচার্য সকলের প্রিয় জগদম্বা এবার বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে।  নতুন জীবন শুরু করার আগে সাময়িকভাবে বিরতি নিতে চলেছেন রোশনি। তার আগে রবিবার শেষবারের মতো জগদম্বা- চরিত্রে দেখা গেল রোশনিকে। দীর্ঘ আড়াই বছর ধরে করুণাময়ী রানি রাসমণি-তে জগদম্বার চরিত্রে অভিনয় করেছেন রোশনি। এবং দীর্ঘদিন ধরে চরিত্রটার সঙ্গে একাত্ম হয়ে পড়েছিলেন অভিনেত্রী। এবং শেষ দিন শুটিংয়ে সকলেরই মন খারাপ। তাই কেক কেটে সেই দিন টাকে আরও বেশি করে স্মরণীয় করে রাখলেন রোশনি ভট্টাচার্য। 

Roshni Bhattacharya  stepped out who will be new jagadambha BRD
Author
Kolkata, First Published Nov 22, 2021, 1:45 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রোশনি ভট্টাচার্য সকলের প্রিয় জগদম্বা এবার বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে।  বিয়ের মরশুম শুরু হয়ে গেছে। গতবছরও একাধিক বিয়ের সাক্ষী ছিল টলি ইন্ডাস্ট্রি। আগের বছরের মতো এই বছরেও বিয়ের খবরে তোলপাড় হয়েছে টলিপাড়া। খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন করুণাময়ী রানি রাসমণি-র জগদম্বা ওরফে রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharya)। বিয়ের আগে রানি রাসমণি পরিবারের পক্ষ থেকে রোশনিকে আইবুড়োভাত খাইয়েছেন ধারাবাহিকের অন্যান্য শিল্পীরা। আইবুড়োভাত পর্বের সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। এবার নতুন জীবনে  প্রবেশ করতে অভিনয় থেকে সাময়িক বিরতি নিতে চলেছেন অভিনেত্রী। রবিবার শেষবারের মতো সেটে হাজির ছিলেন অভিনেত্রী। এবং কেক কেটে নিজের ফেয়ারওয়েলের মুহূর্তটা আরও স্মরণীয় করে রাখলেন অভিনেত্রী (Roshni Bhattacharya)।

কিছুদিন আগেই রেজিস্ট্রি  ও এনগেজমেন্ট সেরেছেন রোশনি। সামনেই চারহাত এক হওয়ার পালা। নতুন জীবন শুরু করার আগে সাময়িকভাবে বিরতি নিতে চলেছেন রোশনি। তার আগে রবিবার শেষবারের মতো জগদম্বা- চরিত্রে দেখা গেল রোশনিকে (Roshni Bhattacharya)। দীর্ঘ আড়াই বছর ধরে করুণাময়ী রানি রাসমণি-তে জগদম্বার চরিত্রে অভিনয় করেছেন রোশনি(Roshni Bhattacharya) । এবং দীর্ঘদিন ধরে চরিত্রটার সঙ্গে একাত্ম হয়ে পড়েছিলেন অভিনেত্রী। এবং শেষ দিন শুটিংয়ে সকলেরই মন খারাপ। তাই কেক কেটে সেই দিন টাকে আরও বেশি করে স্মরণীয় করে রাখলেন রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharya)। প্রিয় সহকর্মীকে এভাবেই বিদায় জানালেন সেটের কলাকুশলীরা। 

 

 

সংবাদমাধ্যমে রোশনি জানিয়েছেন, আজ আমি শেষবারের মতো জগদম্বা সাজলাম। দীর্ঘ আড়াই বছর ধরে এই চরিত্রে অভিনয় করছি। এটা ভীষণই একটা চ্যালেঞ্জিং চরিত্র তেমনই পরিবারের প্রতিও দুর্বল। অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ায়। এবং এই চরিত্রটা করে একজন মানুষ হিসেবে, অভিনেতা হিসেবে অনেক কিছু শিখেছি। জি বাংলার পক্ষ থেকে রোশনির শেষ দিনের একটি ভিডিও শেয়ার করা  হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, জগদম্বার চরিত্রে দেখা যাচ্ছে মিমি দত্তকে । জগদম্বার চরিত্রে কেমন লাগবে মিমিকে, তা দেখার জন্য মুখিয়ে রয়েছে দশর্করা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Suman Dey (@sumandey321)

 

আরও পড়ুন-Aamir Khan : তৃতীয়বার নাকি বিয়ের পিঁড়িতে বসছেন আমির খান, পাত্রী কে, বলিপাড়ায় গুঞ্জন তুঙ্গে

আরও পড়ুন-Alia Bhatt : ব্লাউজের চারপাশ থেকে বেরিয়ে স্তনের একাংশ, চরম কটাক্ষের শিকার আলিয়া

আরও পড়ুন-Malaika-Arbaaz Divorce : 'আমাদের ডিভোর্সটা আরহানের জন্য কঠিন পদক্ষেপ', অকপট আরবাজ

 

গত অক্টোবর মাসেই তূর্য সেনের সঙ্গে রেজিস্ট্রি করে বিয়ে সারেন রোশনি ভট্টাচার্য। ঘনিষ্ঠ বন্ধু বান্ধব এবং পরিবারের উপস্থিতিতেই আইনি বিবাহ সেরেছিলেন রোশনি । এবং সামাজিক মতে বিয়ে সারতে চলেছেন অভিনেত্রী।  মডেলিং দিয়েই কেরিয়ারের শুরু। তারপরই প্রেমের কাহিনি ধারাবাহিকে অভিনয়। এরপর থেকে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। আলোয় ভুবন ধারাবাহিকের অ্যাসিড আক্রান্তের ভূমিকায় অভিনয় করে নজর কেড়েছিলেন এবং রাসমণি-তে তার অভিনয় সমালোচক মহলেও প্রশংসা কুড়িয়েছে। তবে বিয়ের দিনক্ষণ এখনও জানা যায়নি। কবে চারহাত হবে তার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।


 

Follow Us:
Download App:
  • android
  • ios