একের পর এক ছবিতে টলি দর্শকদের নজর কেড়েছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। অনবদ্য অভিনয় দক্ষতার সঙ্গে পারদর্শীকতা দেখিয়েছেন চলচ্চিত্রের চিত্রনাট্য লিখেও। বর্তমানে তিনি টলি পাড়ার একজন অভিজ্ঞ অভিনেতা। তবে এবার তাঁর অভিনয় দক্ষতার সাক্ষী থাকবে গোটা দেশ। টলিউডের পাশাপাশি বলিউড সফরেও এবার সামিল হলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ।

সম্প্রতিই প্রকাশ্যে এসেছে ফুটবল কোচ সইদ আব্দুল রহিমের বায়োপিক তৈরি হচ্ছে বলিউডে। ইতিমধ্যেই অভিনেতা বাছাই পর্ব শেষ। সেখানেই নিজের লুক টেস্ট করে ফিরলেন অভিনেতা রুদ্রনীল। এই ছবিতেই মুখ্যভুমিকায় অভিনয় করছেন অজয় দেবগণ। ছবিতে এক বিশেষ ভুমিকায় দেখা যাবে রুদ্রনীল ঘোষকে।

আরও পড়ুনঃ শাড়িতে আয়ুস্মান খুরানা! নতুন লুকে নজর কাড়লেন অভিনেতা

সম্প্রতিই তাঁর দুটি ছবি মুক্তি পেয়েছে, ভিঞ্চি দা ও বিবাহ অভিযান। দুই ছবিতেই দুই ভিন্ন চরিত্র সমান তালে ফুঁটিয়ে তুলেছেন তিনি। ছবির পরিচালনা করছেন অমিত শর্মা। যাঁর ঝুলিতে রয়েছে জাতীয় পুরষ্কার প্রাপ্ত ছবি বাধাই হো। ফলেই এই ছবিকে ঘিরে যে অভিনেতার বিশেষ উত্তেজনা থাকবে তা বলাই বাহুল্য। টলিউডের কাছেও এ এক বড় প্রাপ্তি। অভিনেতা হিসেবে বরাবরই একটু ভিন্ন ঘরানার ছবিকেই বিশেষ প্রাধান্য দিয়ে এসেছেন রুদ্রনীল ঘোষ। এবার দেখার নতুন ভুমিকায় তিনি কতটা দর্শকদের মন জয় করতে পারেন।