এ যেন এক আজব ঘটনা। চোখে না দেখলে বিশ্বাসই হওয়ার কথা নয়। এমনই পরিস্থিতিতে পড়তে হয়েছিল সম্প্রতি রুদ্রনীল ঘোষকে। ভূতেদের কথা এতদিন সকলেই শুনেছেন। কেউ কেউ দাবি করেন তাঁরা নাকি দেখেওছেন। সেই প্রসঙ্গ যদিও ভিন্ন। তবে অধিকাংশের কাছেই ভুত এক কথায় রহস্য। যা গল্পে শোনা যা, বাস্তবে তা নিয়ে অনেক চর্চা চলছে, তাও দেখে থাকেন সকলে। কিন্তু তা বলে কানে শোনা আর চোখে দেখার মধ্যে ফারাক থাকবে না এটা হয়। রুদ্রনীলের ক্ষেত্রে ঠিক এমনটাই ঘটেছে। 

সোশ্যাল মিডিয়ায় বড়াবরই সক্রিয় অভিনেতা। বর্তমানে তিনি ব্যস্ত রয়েছে ছবির শ্যুটিং নিয়ে। লন্ডনে চলতে থাকা ছবির শ্যুট ঘিরেই এবার অন্য অভিজ্ঞতা সঞ্চয় করলেন রুদ্রনীল। প্রকাশ্যে জানালেন সেই খবরই। শ্যুটিং সেটে হাজির সকলেই। চলছে দিন রাত্রীর শ্যুট। সেখানেই হাজির একদল ভুত ধরার মানুষেরা। যাঁরা নানা রকমের যন্ত্রের মাধ্যমে বুঝে নিতে পারেন ভুতের অস্তিত্ব। তাঁদের থেকেই জানতে পারা, সেই জায়গাটা নাকি ভুতুড়ে। 

 

 

শ্যুটিং চলছে একদিকে, অন্যদিকে সেই দল এসে ভুত খুঁজছে। ভুতের দেখা না মিললেও, যাঁরা ভুত ধরে বেড়ান, তাঁদের দর্শণ হওয়াটাই রুদ্রনীলের কাছে অবাক কাণ্ডের। সোশ্যাল মিডিয়ায় লিখলেন, এতদিন এই ধরনের মানুষের কথা তিনি পড়েছেন, শুনেছেন, আজ চাক্ষুস দেখলেন তাঁদের। শ্যুটিং ফ্লোরে যে ভুত আছে তাও নিশ্চিত তাঁদের আসাতে। সবটাই বিস্তারিত জানিয়ে ও ছবি শেয়ার করে নেট পাড়ায় এখন ভাইরাল রুদ্রনীল।