একের পর এক তারকা কলকাতার বুকে হেনস্তার শিকার। কোন পথে নিরাপত্তা, প্রশ্ন তুলে ভিডিও শেয়ার করলেন স্টার জলসার ধারাবাহিকের নায়িকা রূপান্বিতা দাস। রবিবার রাস্তা দিয়ে হাঁটার সময় এক অজ্ঞাত পরিচয়ের বাইক আরোহি এসে অশ্লীল আচরণ করে পলাতক হয়ে যান। সেই মুহুর্তে অভিনেত্রী কিছু বুঝে ওঠার আগেই বাইকটি তাঁর চোখের সামনে থেকে চলে যায়। 

দশ দিন আগেই তিনি মহাপীঠ তারাপীঠ সিরিয়ালে লতা-র ভুমিকায় অভিনয় করতে শুরু করেছিলেন। রবিবার ছুটির দিন তিনি বন্ধুদের সঙ্গে রেস্তোরাতে দেখা করতে যাচ্ছিলেন। এমন সময় পাশ থেকে আসা ওই বাইক আচমকাই তাঁকে অস্বস্তিতে ফেলে যায়। সেই মুহুর্তে বাইটিকে ভালো করে দেখার আগে তা চলে যাওয়ায় তিনি কিছুই বুঝতে পারেননি। পরে রাস্তার বিপরীতে সেই বাইকটিকেই আবার দেখতে পেয়ে তাঁর শেষ চারটি নম্বর স্মরণ করে নেন।

আরও পড়ুনঃ দশ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, ছয় মাসের জেল অভিনেতা বিশ্বজিৎ চক্রবর্তীর

রাস্তার পাশেই দাঁড়িয়ে থাকা দুই যুবক তাঁর এই অবস্থা দেখে সাহায্য করতে এগিয়ে আসে, এবং তাদের সঙ্গেই তিনি স্থানীয় পুলিশ স্টেশনে যান। যাদবপুর থানায় অভিযোগ জানিয়ে তিনি বাইকের শেষ চারটি নম্বরও বলেন। পুলিশের পক্ষ থেকে সহযোগীতা আশা করেই তিনি একটি ভিডিও শেয়ার করেন। সেখানেই প্রশ্ন তোলেন কোথায় কলকাতার মেয়েদের নিরাপত্তা।