Asianet News BanglaAsianet News Bangla

গান ছেড়ে এবার অভিনয়ে রূপঙ্কর বাগচী

গায়ক রূপঙ্কর বাগচী এবার অভিনয়ে। অঞ্জন দত্ত পরিচালিত ওয়েব সিরিজ বাই দ্যা সি-তে থাকছেন রূপঙ্কর।আগস্টে মুক্তি পাবে প্রজেক্টটি। 

Rupankar Bagchi is now an actor in a Bengali web series
Author
Kolkata, First Published Jul 29, 2022, 9:34 PM IST

মার্ডার ইন দ্যা হিলসের পর এবার মার্ডার বাই দ্যা সি। নাম দুটো এক ধরনের হলেও গল্প সম্পূর্ণ আলাদা। অঞ্জন দত্ত পরিচালিত এই ওয়েব সিরিজ মুক্তি পাবে হইচইতে। খুব সম্ভবত আগামী মাসেই মুক্তি পাবে মার্ডার বাই দ্যা সি। যদিও মার্ডার ইন দ্যা হিলসের একমাত্র অর্জুন চক্রবর্তীকে দেখা যাবে মার্ডার ইন দ্যা সি তে। তবুও আলাদা চরিত্রে এবং আলাদা নামে। এবং অবশ্যই পর্দায় দেখা যাবে অঞ্জন দত্তকে। পুরীতে এক ধনী, সম্ভ্রান্ত পরিবার ঘুরতে গিয়েছেন। সেখানেই খুন হন পরিবারের কর্তা বিক্রম রায়। তদন্তের ভার গিয়ে পড়ে মহিলা গোয়েন্দা অর্পিতা সেনের উপরে। সহকারী তাঁরই স্বামী রাজা সেন।

এই মহিলা গোয়েন্দার ভূমিকাতে দেখা দেবেন অনন্যা। তাঁর বিপরীতে অঞ্জন দত্ত। এই ওয়েব সিরিজে দেখা যাবে গায়ক রূপঙ্কর বাগচীকে। অরুণ রায় নামে এক পেশাদার ফটোগ্রাফার এর ভূমিকায় থাকছেন গায়ক। থাকছেন তৃণা সাহা। রিনা দাস নামে এক গায়িকার ভূমিকায় দেখা যাবে তাকে। বরুন সামন্ত নামে এক আইনজীবীর ভূমিকায় থাকবেন সুজয় নীল মুখোপাধ্যায়। অর্জুন চক্রবর্তীর চরিত্রের নামই অর্জুন, অর্জুন রায়। চরিত্রটির হোটেলের মালিক। অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায় থাকছেন এক গোয়েন্দার ভূমিকায়। চরিত্রটির নাম অর্পিতা সেন। তার সেক্রেটারি রমেন দাসের ভূমিকায় দেখা যাবে সুপ্রভাত দাসকে।অঞ্জন জানিয়েছেন, একটি খুনের সঙ্গে একটি পরিবারের সবাই এবং পরিচিতেরা কী ভাবে জড়িয়ে যাবেন সেটাই এই সিরিজে দেখানো হবে। কাহিনি, চিত্রনাট্য এবং পরিচালনায় অঞ্জন নিজেই।

আরও পড়ুনঃ 

একটি সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য কোটি কোটি টাকা নেন এই সব সেলিব্রিটিরা

শীঘ্রই দুই থেকে তিন , মা হতে চলেছেন 'বং বিউটি' বিপাশা, প্রথম সন্তানের অপেক্ষায় স্বামী করণ

'তুমি হলে সুপারস্টার', দিলজিতের কনসার্ট দেখে আবেগে ভাসলেন পিগি চপস

‘মার্ডার ইন দ্য হিলস’-এর বর্ষপূ্তি হিসেবেই তাঁর নতুন উপহার, এ বার সমুদ্রতটে হত্যারহস্য। অনন্যা, অঞ্জন, রূপঙ্কর ছাড়াও সিরিজে এক ঝাঁক তারকা রয়েছেন। তালিকায় সুমন্ত মুখোপাধ্যায়, অর্জুন চক্রবর্তী, পায়েল সরকার, তৃণা সাহা, সুপ্রভাত দাস, নীল মুখোপাধ্যায় প্রমুখ। আবহ এবং গানে নীল দত্ত। প্রযোজনায় এসভিএফ। থাকছেন পায়েল সরকার। তার চরিত্রের নাম বিমলা মিশ্র এবং তিনি পেশায় একজন মনোবিদ। অঞ্জন দত্তের চরিত্রটির নাম রাজা সেন। এখানেও তিনি একজন পরিচালক। ওয়েব সিরিজটির চরিত্র গুলোর ফার্স্ট লুক ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। অভিনেতারা প্রত্যেকেই নাকি ব্যাগ গুছিয়ে পুরীতে রয়েছেন বর্তমানে। আগামী মাসেই হইচইতে মুক্তি পাবে মার্ডার বাই দ্যা সি। ছবিটি প্রচারের জন্য এক অভিনব উদ্যোগ নিয়েছিল হইচই। ছবির তারকারা প্রত্যেকে সোশ্যাল মিডিয়াতে লিখছিলেন যে তারা বাড়ি বসে খুব বোর হচ্ছেন। এবং অবশেষে জানা গিয়েছে তারা সকলে ব্যাগ নিয়ে পুরীতে।
 

Follow Us:
Download App:
  • android
  • ios