কে যাবে তৃণমূলে আর কে যাবে বিজেপিতে। এই নিয়ে চলছে জল্পনা। টলিউডে অদলবদল। নির্বাচনের সময় যত এগিয়ে আসছে ততই যেন  দলবদলের হিড়িক বেড়ে চলেছে।  রাজনৈতিক টালবাহানার মধ্যে টলিপাড়ার একাংশ তারকারাই যোগ দিচ্ছেন বিজেপি-তে। আজ বিকেলেই বিজেপিতে যোগ দিতে পারেন একঝাঁক তারকা। 

আরও পড়ুন-সত্যিই কি BJP-তে যাচ্ছেন নুসরতের প্রেমিক যশ, কী বলছেন তৃণমূলের সাংসদ অভিনেত্রী...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Saayoni Ghosh (@sayanigh)

 

সূত্রের খবর, মুকুল রায়ের নেতৃত্বেই নাকি পদ্ম শিবিরে যোগ দিতে চলেছেন টলিপাড়ার একঝাঁক অভিনেতারা। যদিও বিজেপির পক্ষ থেকে অফিশিয়ালি কিছু জানানো হয়নি। সেই জল্পনার তালিকায় রয়েছেন টলিপাড়ার স্পষ্টবাদী অভিনেত্রী সায়নী ঘোষ। যদিও সায়নী জানিয়েছেন, তিনি এখনই বিজেপিতে যোগ দিচ্ছে না ।

 

 

গতকাল মুকুল রায়ের জন্মদিনে একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। সেখানেই বিভিন্ন তারকাদের সঙ্গে সায়নীর ভিডিও ঘিরে জোর জল্পনা শুরু হয়েছে। পুরো বিষয়টাতে মুখে কুলুপ এঁটেছেন টলিপাড়ার বাঙালি অভিনেত্রী। সদ্যই খড়কুটো অভিনেতা কৌশিক রায়ও বিজেপিতে যোগ দিয়েছেন। এবার কৌশিকের পর যশ দাসগুপ্তের নাম শোনা যাচ্ছে। বুধবারই নাকি বিজেপিতে যোগ দিতে পারেন যশ, জোর জল্পনা দানা বাঁধছে বিজেপি সূত্রে। যদি পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট যশ। তবে শুধু যশ একাই নন, আরও বেশ কয়েকজন টলিপাড়ার সেলিব্রিটিরও নাম শোনা যাচ্ছে। প্রেমিকের যোগদান নিয়েও এখন চুপ রয়েছেন নুসরত।