Asianet News BanglaAsianet News Bangla

Sahachari: বরফি কি পারবে সহচরীর অপমানের জবাব দিতে, আদেও কি হবে স্বপ্নপূরণ

বরফির জীবনের মূল উদ্যেশ্য তার সই অর্থাত সহচরীর লেখাপড়া চালিয়ে নিয়ে যাওয়া। তথাকথিত সমাজের নিয়মের বাইরে গিয়ে অসম বয়েসে কলেজে ভর্তি  হয় সহচরী। তার পথ চলা যে সহজ হবে না সে তো নির্ধারিতই ছিল।

sahachari coming episode storyline bjc
Author
Kolkata, First Published Dec 9, 2021, 12:46 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

এখন টানটান উত্তেজনা চলছে আয় তবে সহচরীতে (Ae Tobe Sahachari)। সইকে অত্যাচারের হাত থেকে রক্ষা করতে তারই ছোট ছেলের সাথে প্রায় জোর করেই বিয়ে করে বরফি। শশুড় বাড়ি ঢুকতে না ঢুকতেই সকলকে বাঁদর নাচ নাচিয়ে ছাড়ছে সে। কখনও পাড়ার লোকেদের সামনে শশুড় বাড়ির লোকোদের অপদস্ত করা আবার কখনও হাতে মাছের কাঁটা ফুটে হাত কেটে রক্ত বেরলে আর তা নিয়ে কেউ রসিকতা করলে একেবারে চাঁচাছোলা ভাষায় তাদের দিকে চ্যালেঞ্জ ছুড়ে দেওয়া। কোনটাতেই তাকে জব্দ করা দায়। বরফির জীবনের মূল উদ্যেশ্য তার সই অর্থাৎ সহচরীর লেখাপড়া চালিয়ে নিয়ে যাওয়া।

তথাকথিত সমাজের নিয়মের বাইরে গিয়ে অসম বয়েসে কলেজে ভরর্তি  হয় সহচরী। তার পথ চলা যে সহজ হবে না সে তো নির্ধারিতই ছিল। খুব স্বাভাবিক ভাবেই লুকিয়ে কলেজে ভর্তি হতেই বাড়ির লোকের চক্ষুশূল হয়ে দাঁড়ায় সে। এত প্রাপ্ত বয়স্কা একজন কলেজ ছাত্রী. তাও কি হয়, আর এই ভাবনা থেকেই কলেজেও তার তেমন কোনও শুভানুদ্ধায়ী জুটবে না এও ভিষন স্বাভাবিক।  তাই ঘরে বাইরে তার বিরোধী পক্ষের শেষ নেই। ঠিক সেই সময় তার সহায় হয়ে আসে রোদের মত ঝলমলে একটা ছোট্টো মেয়ে বরফি।  যে বয়েসের বেরা জাল ভেদ করেই সই পাতায় সহচোরির সাথে। গাঢ় হয় তাদের বন্ধুত্ব।

আরও পড়ুন- Uma: মায়ের চাপে পড়ে কি আলিয়াকেই বিয়ে করতে বাধ্য হবে অভি, প্রোমো ঘিরে চাঞ্চল্য

আরও পড়ুন- Kori Khela: সৃজা কি অবশেষে পারমিতাকে মায়ের জায়গাই দিল, কোন নতুন বিপদ অপেক্ষায়

সমাজ কে বুড়ো আঙ্গুল দেখিয়েই তৈরী হয় অসম বয়সী এই বন্ধুত্ব। দীর্ঘদিন ধরে সহচরির সাথে হয়ে ওঠা অত্যাচারের কথা জানার সাথে সাথেই গর্জে ওঠে বরফি। সইয়ের লেখা পড়ার সব বাঁধা সে নিজেই অতিক্রম ,করবেই এই পন করে সে। এবং বুঝতে পারে বাইরে থেকে এ কাজ সম্ভব নয়। আর তাই সহচরীর ছেলে টিপুকে প্রায় জোড় করেই বিয়ে করে সে। আর বাড়ি ঢোকার সাথেই হুলুস্থুল কান্ড বাঁধিয়ে ছাড়ে বরফি। টিপু কিন্তু কোনও ভাবেই মেনে নিতে পারে না। এমন কি বরফিকে সে বলে বৌভাতের দিনই তাকে দিয়ে ডিভোর্সের কথা ঘোযনা করাবে সে। কিন্তু  বরফি হার মানতে না রাজ। তবে কি হতে চলেছে বরফি আর সহচরির ভবিষ্যত। জলে থেকে কুমিরের সাথে যুদ্ধ করে কি সে সই এর লেখাপড়া চালাতে সখ্যম হবে, এই প্রশ্নের উত্তর মিলবে সমমের সাথেই। সদ্যই সামনে এসেছে ধারাবাহিকের  নতুন প্রোমো। যা দেখে বেশ উত্তেজিত দর্শক। আগামী দিনে আরও কি ট্যুইস্ট আসতে চলেছে এখন সেটাই দেখার।

Follow Us:
Download App:
  • android
  • ios