Asianet News BanglaAsianet News Bangla

Viral Video: নেটপাড়াায় ভাইরাল বাদাম কাকু, নয়া ব়্যাপে মজে আবারও স্পটলাইটে স্যান্ডি

স্যান্ডি সাহা এবার বাদাাম কাকু লুকে, নোরাকে নকলের পর এবার বাদামের গহনাতে সেজে উঠল স্যান্ডি, ঝড়ের গতীতে ভাইরাল নতুন ভিডিও। 

sandy saha new video goes viral as badam kaku look bjc
Author
Kolkata, First Published Dec 5, 2021, 8:33 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সোশ্যাল মিডিয়ার (Social Media) চোখের আড়ালে কিছুই থাকে না। ভালো বা মজার কিছু চোখে পড়া মাত্রই তা দর্শক দরবারে জায়গা করে নেয়। মুহূর্তে সেই ভিডিও বা ছবি ছড়িয়ে পড়ে হাতে হাতে। পৃথিবীর যে কোনও প্রান্ত থেকেই তা সম্ভব, তাই পিছিয়ে পড়লেন না বাদাম কাকু, কাঁচা বাদাম বিক্রেতা এখন নেট দুনিয়ায় হটস্টার, গানে গানে বাদামের বৈশিষ্ট বলে যে ভাবে তিনি বিক্রি করছেন, তা মুহূর্তে মন জয় করল সকলের, আর যার ফলে বর্তমানে তিনি হয়ে উঠলেন ট্রেন্ট। আর ট্রেন্ড মানেই তাতে নজর সোশ্যাল স্টার স্যান্ডি সাহার। শোভন বৈশাখী হোক বা বা নোরা ফাতেহি, মুহূর্তে ভাইরাল হয়ে ওঠে স্যান্ডি সাহার (Sandy Saha) লুকে। 

 

আরও পড়ুন-kareena-Saif : লিভ-ইনে উদ্দাম সঙ্গম, সইফকে বিয়ে করতে এই কাজ করতেও রাজি ছিলেন করিনা

আরও পড়ুন-Ritabhori-Parambrata: 'ডেটিংয়ের পরে ভাববো দা শব্দটা কাটা যায় কি না' ঋতাভরীর ডেট প্রপোসালের জবাব দিলেন পরমব্রত

গোটা অঙ্গে জড়ানো বাবাদেমর মালা, বাদাম দিয়েই তৈরি করা কোমড় বন্ধনি, এরপর স্যান্দির (Sandy Saha ) ঠাুমকা, মজার এই ভিডিও দেখতে ভিড় জমাচ্ছে নেটবাসী, আর তাই ট্রেন্ড (Social Media Trend) ফলো করে আবারও সকলের নজর কাড়লেন স্যান্ডি। কখনও বিতর্ক, কখনও আবার অবসরে সোশ্যাল মিডিয়া লাইভ, নিত্য ভক্তদের সঙ্গে যোগাযোগ বজায় রাখেন তিনি, প্রতিটা মহূর্তেই কিছু না কিছু উপহার ভক্তদের দিয়ে থাকেন তিনি, যা বেশ হাসির রসদ জোগায়। 

 

 

স্যান্ডি সাহা (Sandy Saha), কখনও যশকে (yash Dasgupta) বিয়ে করে ভাইরাল, কখনও আবার তাঁর নানান মজার ভিডিও নেট পাড়ায় শেয়ার করে তাঁর ভক্তদের মন জয় করছেন। এবারও তার ব্যতিক্রম হল না। ট্রেন্ড ফলো করেই স্যান্ডি হাজির এবার বাদামকাকু লুকে (badam kaku)। তিনিও পরলেনবাদামের হগনা, নয়া লুকে নেমে পড়লেন মাঠে। পথের মাঝেই বাদাম কাকুর গানের সঙ্গে নাচ,  সকলের সঙ্গে মজা করে একটি ভিডিও বানিয়ে ফেললেন তিনি। তবে এই ধরনের ভিডিও স্যান্ডির জন্য নতুন কিছু নয়, তবে যা নজর কাড়ছে বা ট্রেন্ড সেট করছে তা হল, শুধুই তাঁর ভিডিওর লুক, বাবাম কাকু লুকে এবার তাক লাগিয়ে ঠিক কতটা ভাইরাল স্যান্ডি, জানতে নেট নাগরিক ভিড় জমাচ্ছে তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায়। এই ব়্যাপে ঝড় তুলতে শনিবারই একটি ভিডিও শেয়ার করেন তিনি, কুসু কুসু গানের সঙ্গে নেচে হয়েছিলেন ভাইরাল, তারই এক সপ্তাহ পর এবার বাদাম কাকু সেজে হাজির স্যান্ডি। 

Follow Us:
Download App:
  • android
  • ios