Asianet News Bangla

অনিন্দিতার অনুপস্থিতির সুযোগেই কি গোপন পার্টিতে সৌরভ-মধুমিতা, নয়া গুঞ্জণে তোলপাড় টলিপাড়া

  • সম্পর্ক নিয়ে জেরবার মুধুমিতা-সৌরভ
  • একসঙ্গে সময় কাটানো ঘিরে বিপত্তি
  • অনিন্দিতার অনুপস্থিতিতেই কি বাড়ছে সম্পর্ক
  • কী মতামত তিনস্টারের 
saurav das and madhumita sarkar relation rumor bjc
Author
Kolkata, First Published Jul 4, 2021, 9:43 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সৌরভ ও মধুমিতা জুটি, এক কথায় বলতে গেলে তা এখন অতীত। সত্যিই কি তা! এই প্রশ্নই বেশ কয়েকদিন ধরে ঘুরে ফিরে আসছে মধুমিতা, অনিন্দিতা ও সৌরভের কাছে। বিষয়টা ঠিক কেমন! একটা সময়ের পর বিচ্ছেদের পথই বেছে নিয়েছিলেন মধুমিতা ও সৌরভ দাস। এরপর আসে নয়া প্রসঙ্গ, অভিনেতা সৌরভ দাস, দুজনের ব্যক্তিগত জীবনের পথটা আলাদা হলেও পর্দায় কিন্তু সমীকরণটা ঠিক খাঁটি। আর তা দেখেই রীতিমত মুগ্ধ দর্শককূল। তবে তাতে মিলছে না স্বস্তি। সেই সমীকরণের আঁচ কি ব্যক্তিগত জীবনে পেড়েছে! বর্তমানে এই প্রশ্নে জেরবার তিনস্টার। 

আরও পড়ুন- স্বামীকে কাঁধে তোলা থেকে শেষকৃত্য, চরমে ট্রোলড মন্দিরা বেদী, নেটিজেনদের একহাত নিলেন সোনা মহাপাত্র

বিষয়টা ঠিক কেমন! বর্তমানে কাজের সূত্রে মধুমিতা ও সৌরভরে সম্পর্কের সমীকরণটা দর্শকমনে  জায়গা করে নেওয়াতেই কি বিপত্তি, নাকি নাম ঘিরে প্রশ্নবাণ। আর তাই খোঁজ চলছে ব্যক্তিগত জীবনে কি কোনও রহস্য দানা বেঁধেছে। সম্প্রতি নাকি পার্টি করতে দেখা যায় সৌরভ ও মধুমিতাকে একসঙ্গে। তবে বর্তমানে সৌরভ ও অনিন্দিতা একসঙ্গেই থাকেন। তাহলে কি নতুন সম্পর্কের ঝড়ে বর্তমান অতীত হতে বসেছে! এরপরই বিভিন্ন সংবাদ মাধ্যমের ফোন পাওয়া শুরু। অনিন্দিতা বর্তমানে মুম্বইতে। ফলে কাজের ব্যস্তর অযুহাতে তিনি উত্তর না দিলেও প্রশ্ন ছুঁড়েদেন সৌরভের দিকে। 

আরও পড়ুন- কে হবেন আমিরের তৃতীয় - বিয়ে ভাঙ্গার কয়েক ঘন্টার মধ্যেই উঠছে প্রশ্ন, জোরালো ৪ বছর আগের গুঞ্জন

আরও পড়ুন- রিনাকে ছেড়ে বিদেশিনীর সঙ্গে গোপনে সঙ্গম, এবার কিরণকে ছেড়ে কার সঙ্গে সহবাসে লিপ্ত হবেন আমির

এক প্রথমসারির সংবাদ মাধ্যমের রিপোর্ট অনুযায়ী, সৌরভের সাফ মত, এমন কোনও কিছুই নেই, যা নিয়ে চর্চার প্রয়োজন। তিনি অনিন্দিতার সঙ্গে লিভইনে রয়েছেন, এব বেশ সুখেই রয়েছেন। অন্যদিকে বিস্ফোরক মন্তব্য করেন মধুমিতা। তাঁর কথায় একা একটা মেয়ে থাকা মানেই তাঁর সঙ্গে সম্পর্ক জুড়ে দিতে কারুর না কারুর! কোনও পুরুষের সঙ্গে কথা বলা মানেই কি তা সম্পর্ক! তাঁর জীবনে দুই সৌরভ বর্তমানে মিলে মিশে একাকার, তাও ভেঙে বোঝান মধুমিতা। যদিও মধুমিতা-সৌরভ ভক্তমহলের মনে প্রশ্নের ইতি নেই। তাই গুঞ্জণের ঝড়ও এত সহজে থামার নয়। বর্তমানে এই জুটির অনস্ক্রিন কেমিস্ট্রি এক কথায় হিট। আর বাকিটা ব্যক্তিগত। 

Follow Us:
Download App:
  • android
  • ios