অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলেই আন্দাজ করা যায় তিনি অল রাউন্ডার। অভিনয়, নাচ, ফিটনেস সব কিছুতেই তাক লাগিয়েছেন ভক্তদের। এবার নতুন আরও একটি ভিডিও পোস্ট করলেন তিনি সত্যিই অল রাউন্ডার। 

এই ভিডিও-তে দেখা যাচ্ছে সায়ন্তিকা গিটার বাজাচ্ছেন। বেশ দক্ষ ভাবেই গিটারের ফ্রেট বোর্ডে হাত চলছে সায়ন্তিকার। ফিফটি শেডস ডার্কার ছবি থেকে কোড ব্লু গানটির সঙ্গে সায়ন্তিকাকে ভিডিওয়ে গিটার বাজাতে দেখা যাচ্ছে। গানটির কোথায় কী কর্ড ব্যবহার করা হয় সেই ব্যাপারেও বেশ আত্মবিশ্বাসী সায়ন্তিকা। 

ভিডিও-র ক্যাপশনে তিনি লিখেছেন, আমার শনিবার এভাবেই কাটে। সায়ন্তিকার আরও একটি গুণের ভিডিও মুহূর্তে ভাইরাল হয় সোশ্য়াল মিডিয়ায়। ভক্তরাও সায়ন্তিকাকে গিটার বাজাতে দেখে মুগ্ধ। কেউ মুগ্ধ হয়ে শুভেচ্ছা জানিয়েছেন। কেউ আবার বলেছেন, তাঁরা জানতেনই না সায়ন্তিকার এই গুণটাও আছে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

@suvajit_guitarrist_nag

A post shared by Sayantika Banerjee (@iamsayantikabanerjee) on Jul 27, 2019 at 9:31am PDT

 

তবে শুধু অভিনয়, শরীরচর্চা ও গানবাজনা নয়। দিনের অনেকটা সময় নিজের পোষ্যদের সঙ্গেও কাটান সায়ন্তিকা। একটি পোস্টে নিজেই জানিয়েছেন দিনের সকাল বেলাটা নিজের পোষ্য সারমেয়দের সঙ্গে কাটান তিনি। নিজের পোষ্যদের নিয়ে এমনই বেশ কিছু ছবি প্রায়ই পোস্ট করেন সায়ন্তিকা। অর্থাৎ বলাই যায়, নিজের পেশার জায়গাকে আলাদা রেখে নিজের জীবনকে গুছিয়ে রেখে সুসময় কাটাতে পারেন নায়িকা।