'এখানে আকাশ নীল' ধারাবাহিকটি শেষ হতেই ডাঃ উজান চট্টোপাধ্যায় এবং হিয়ার প্রেমের কাহিনিও শেষ হয়। তাতেই ক্ষোভ উগরে দিয়েছিল বাঙালিরা। কেন এত তাড়াতাড়ি শেষ করে দেওয়া হয় উজান ও হিয়ার প্রেমকাহিনি। যেকোনও সিরিয়াল যেখানে প্রায় দু'বছর ধরে সম্প্রচারিত হয় সেখানে কেন 'এখানে আকাশ নীল' ধারাবাহিকটি কয়েক মাসের মধ্যেই বন্ধ করা হল। এই নিয়ে আজও চ্যানেলের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে উজান ও হিয়াকে ফিরিয়ে আনার জন্য অনুরোধ করে যায় অনুরাগীরা। 

এই উজান ও হিয়ার চরিত্রটি জনপ্রিয় করে তুলতে সক্ষম হয়েছিলেন অভিনেতা শন বন্দ্যোপাধ্যায় এবং অভিনেত্রী অনামিকা চক্রবর্তী। সম্প্রতি তাঁদের সোশ্যাল মিডিয়ায় নজর রেখেছেন সকল নেটিজেনরা। টিভির পর্দায় না দেখতে পেলেও অন্তত সোশ্যাল মিডিয়ায় দেখার আশা রাখে দর্শক। সেখান থেকেই হঠাৎই ফাঁস হল শনের ভারচ্যুয়াল ডেটিং। কার সঙ্গে ডেটে গিয়েছেন তিনি। হিয়াকে ভুলে কোন মহিলার সঙ্গে ডেটে আনন্দ করে বেড়াচ্ছেন উজান। শনের পোস্ট করা ভিডিওতে উত্তেজনা তুঙ্গে। 

আরও পড়ুনঃSize 0-কে ট্রেন্ডে এনে ভাইরাল নুসরত, বাঙালিয়ানার সঙ্গে মিশিয়ে দিলেন বিশ্বকে

 

একটি ডেটিং অ্যাপের প্রচারের জন্য ভিডিও পোস্ট করেছেন তিনি। সেখানে তাঁকে শার্টের বোতাম লাগাতে দেখেই মনে ঝড় উঠেছে মহিলা ভক্তদের। ডেটের জন্য নার্ভাস হয়ে এমনভাবে প্রস্তিত নিচ্ছেন শন তা দেখে চক্ষু ছাড়াবড়া হবে সেটাই স্বাভাবিক। শনকে নিজেদের ডেট হিসেবে দেখতে কোন মেয়েই না চায়। তাঁকে ডাঃ উজান চ্যাটার্জি হিসেবে দর্শকরা যত বেশি পছন্দ করে তেমনই তাঁকে শন রূপেও দেখতে পাগল প্রেমিকার মত নেটদুনিয়ায় দাপিয়ে বেড়াচ্ছে ভক্তরা। তবে হিয়া অর্থাৎ অনামিকাকে তাঁর পাশে মিস করে সকলেই।