Asianet News BanglaAsianet News Bangla

Mithai: টিআরপি-র টপে মিঠাই, পরিবারে কোন নতুন চমক, কী জানালেন সিদ্ধার্থ

 মজাদার গল্প সঙ্গে খুনসুটিতে ভরপুর এই ধারাবাহিকে চিত্রনাট্যে (Script) ছোট-বড় সব বয়সের রসদ লুকিয়ে রয়েছে পরতে পরতে।

serials mithai upcoming episode reveal by siddhartha bjc
Author
Kolkata, First Published Dec 6, 2021, 12:03 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টিআরপি (TRP) তালিকার বরাবরই সবার উপরে স্থান টাকা করে রেখেছে। যবে থেকে এই ধারাবাহিক (Bengali Serials)  মুক্তি পেয়েছে তবে থেকেই দর্শকের মনে এর জায়গা সবার উপরে। মজাদার গল্প সঙ্গে খুনসুটিতে ভরপুর এই ধারাবাহিকে চিত্রনাট্যে (Script) ছোট-বড় সব বয়সের রসদ লুকিয়ে রয়েছে পরতে পরতে। আর ঠিক সেই কারনেই এই ধারাবাহিক পরিবারের সকলের কাছেই হয়ে উঠেছে প্রিয়। রাত আটটা বাজলে ড্রইংরুমে মিঠাই দেখা চাই বাংলা ধারাবাহিকে দর্শকদের কাছে এমনই প্রভাব বিস্তার করেছে জি বাংলা ধারাবাহিক (Zee bangla) মিঠাই (Mithai)।

বর্তমানে চলছে পানিশমেন্ট পর্ব, তোর্সা ও সোমের পার্টিতে মিঠাই ও তোর্সার কাণ্ডে রীতিমতো লজ্জায় মাথা কাটা যাচ্ছে গোটা পরিবারের। আর ঠিক সেই কারনেই করার শাস্তি দেওয়া হয়েছে তোর্সাকে ও মিঠাই কে। তোর্সাকে করতে হবে পুজো আর মিঠাই কে একদিন কথা বলতে দেওয়া যাবে না। মিঠাই যাতে এই পরীক্ষায় পাস করে যায় তার জন্য সবরকম সহযোগিতা করে চলেছে আদ্রিক অর্থাৎ সিদ্ধার্থ। যদি শেষ রক্ষা হলো না। বর বউ সেজে ক্রাইম সিন উপস্থিত থাকবে রুদ্র ধারা।

আরও পড়ুন-Priyanka Sarkar : পায়ের ভাঙা হাড় জুড়তে বসবে প্লেট, বিকেলেই অস্ত্রোপচার হবে প্রিয়ঙ্কার

আরও পড়ুন-Ritabhori-Parambrata: 'ডেটিংয়ের পরে ভাববো দা শব্দটা কাটা যায় কি না' ঋতাভরীর ডেট প্রপোসালের জবাব দিলেন পরমব্রত

এই খবর জানতে পেরেই মিজাজ হারায় নিপা। তাঁকে খুঁজতে অবশেষে মৌনতা ভেঙে সিদ্ধার্থের সঙ্গে রেস্টুরেন্ট দিল মিঠাই। আগামীতে কি হতে চলেছে এই ধারাবাহিকে! তা জানতে হলে দেখতে হবে এই ধারাবাহিক, এমনটাই জানালো ধারাবাহিকের অভিনেতা আদ্রিক। তার কথায় পরিবারে ধীরে ধীরে একজন হয়ে উঠছে সোম দা। তোর্সার সঙ্গে বিয়ে হবার পর থেকে বেশ খানিকটা নিজেকে পাল্টে ফেলেছেন তিনি। আর তাই দুই বউয়ের লড়াই এর মাঝে কোন মতেই নাক গলাতে চাননা আদ্রিক অর্থাৎ সিদ্ধার্থ ও সোম।

চলছে পুরোদমে আগামী পর্বের শুটিং। সেখানেই দেখা গেল মিঠাই ও সিদ্ধার্থকে। তবে ধারাবাহিকে বর্তমানে মূল আকর্ষণ নিপা দিদিমণি। রুদ্রকে না পেয়ে কি এমন কাণ্ড ঘটিয়ে বসবেন তা দেখার অপেক্ষায় দর্শকমহলে। ইতিমধ্যেই দেখা গিয়েছে দোকানে গিয়ে বন্দুক কিনে হাজির হয়েছে নিপা। রুদ্রকে দেখিয়ে দেবার জন্য বর্তমানে তার স্বপ্ন আইপিএস অফিসার হওয়া। এখন দেখার নিপাকে বিপদে মুখ থেকে বাঁচাতে পারি কিনা মিঠাই সিদ্ধার্থ। গল্পের গতী এখন কোন দিকে, তা নিয়ে বেজায় চিন্তায় দর্শকমহল, সত্যি কি রুদ্রর মনে রয়েছে ধারার জন্য জায়গা!

Follow Us:
Download App:
  • android
  • ios