টলিউডে অদলবদল। নির্বাচনের সময় যত এগিয়ে আসছে ততই যেন  দলবদলের হিড়িক বেড়ে চলেছে। কে যাবে তৃণমূলে আর কে যাবে বিজেপিতে। এই নিয়ে চলছে জল্পনা। রাজনৈতিক টালবাহানার মধ্যে টলিপাড়ার একাংশ তারকারাই যোগ দিচ্ছেন শাসকদলে। এবার তৃণমূলে যোগ দিলেন টলি তারকা রণিতা দাস, শ্রীতমা ভট্টাচার্য, দিশা রায় চৌধুরী, সৌপ্তিক ভট্টাচার্য। সকলকে তৃণমূলে স্বাগত জানিয়েছেন তৃণমূল সাংসদ দোলা সেন।

আরও পড়ুন-পা ফাক করতেই উরুর ভাঁজে উঁকি মারছে 'গোপনাঙ্গ ', হাই স্লিট গাউনে 'SuperHot' শ্রদ্ধা কাপুর...

টলিপাড়ার তারকাদের তৃণমূলে যোগদানের খবর প্রকাশ্যে আসতেই পাইপলাইনে আরও অনেকেরই নাম উঠে আসছে।  তৃণমূল সাংসদ দোলা সেন জানিয়েছেন, আমার আশা, মমতা বন্দোপাধ্যায়ের সৈনিক হিসেবেই এরা মানুষের মন জয় করে নেবেন। তৃণমূল ভবনে তারকাদের হাতে দলীয় পতাকা তুলে দিয়েছেন তৃণমূল সাংসদ দোলা সেন। যুব তৃণমূল সভাপতি তথা টলিউড অভিনেতা সোহম চক্রবর্তী উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

 


এই নবাগতরাই আগামী প্রজন্মের কাছে পৌঁছে দিতে পারবে রাজ্যের শাসকদলকে। এবং অভিনেতা দেব, সোহমদের মতোই আগামী দিনে তৃণমূলকে অন্য জায়গায় পৌঁছে দেবে এই তরুণ তুর্কীরা। উল্লেখ্য, 'ধন্যি মেয়ে', 'ইষ্টি কুটুম' ধারাবাহিকে অভিনয় করেছেন রণিতা দাস এবং 'জলনূপূর' এবং 'জয়বাবা ফেলুনাথ'-এ ফাটিয়ে অভিনয় করেছেন  সৌপ্তিক ভট্টাচার্য। ধারাবাহিক 'মা' এবং 'ইচ্ছে নদী'তে অভিনয় করেছেন শ্রীতমা ভট্টাচার্য। এবং দিশা রায় চৌধুরী অভিনয় করেছেন 'মহাপ্রভু শ্রীচৈতন্য' এবং 'জয়বাবা লোকনাথ'-এ।