২০১৯ ইদে টলিউডে দুই ছবিতেই বাজিমাত, কিডন্যাপ ও শেষ থেকে শুরু। বাংলার দুই সুপারস্টার, দেব ও জিৎ। এবার দুই ছবি পাড়ি দিল বাংলাদেশে। গত শুক্রবারই বাংলাদেশের প্রেক্ষাগৃহে মু্ক্তি পেয়েছিল কিডন্যাপ ছবি। এক সপ্তাহ পেড়তে না পেড়তেই টলিউডের ওপর ছবি মুক্তি পেল ঢালিউডে। জিৎ অভিনীত পঞ্চাশতম ছবি শেষ থেকে শুরু, কলকাতার বক্সঅফিস ব্যাপক সাফল্যের পর এবার ঢালিউডে কতটা নিজের জায়গা পাকা করতে পারে তাই এখন দেখার অপেক্ষা।

 

 

১৯ শে জুলাই এই ছবি মুক্তির খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন খোদ ছবির পরিচালক রাজ চক্রবর্তী। একটি ভিডিও শেয়ার করে সেখানে বাংলাদেশের ভক্তদের উদ্দেশ্যে জানালেন, 'বাংলাদেশের দর্শকদের জন্য রইল সুখবর। শেষ থেকে শুরু বাংলাদেশে মুক্তি পেতে চলেছে। যারা আমাদের ছবি দেখতে ভালোবাস তারা এই ছবিটি কাছের প্রেক্ষাগৃহে গিয়ে দেখ। জিৎ ও কোয়েলের ভক্ত যারা তারা অতিবশ্যই ছবিটি দেখতে যেও। এটি যখন আমাদের দেশে মুক্তি পেয়েছিল তখন অনেক সুনাম অর্জন করেছিল। ছবিটি একটা বাংলাদেশ নির্ভর গল্পের ওপর তৈরি ছবি। সকলে দেখ, দেখবে খুব ভালো লাগবে।'

আরও পড়ুনঃ বাংলাদেশে শুক্রবার মুক্তি পেয়েছে দেব অভিনীত কিডন্যাপ, কতটা প্রভাবিত বাংলাদেশের বক্স অফিস

জিৎ, কোয়েল ও ঋতাভরী অভিনীত এই ছবি বাংলাদেশে দেব অভিনীত ছবি কিডন্যাপ মুক্তির এক সপ্তাহ পরই মুক্তি পেল। গতসপ্তাহে কিডন্যাপ ছবি মুক্তির ফলে বাংলা দেশে বেশ কিছু ছবিকে বদলে ফেলতে হয়ছিল মুক্তির দিন। এবার শেষ থেকে শুরু মুক্তির পর আবারও বাংলা দেশের সেই সব ছবি মুক্তির পথে প্রশ্ন উঠল নতুন করে।