ওয়েব ছবির প্রযোজনার কাজে হাত দিয়েছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সেই খবর কয়েকদিন আগে নিজেই জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। এবার সেই ছবির শ্যুটিং শুরু হল শহরে। একের পর এক মেনুর বাহারে সাজিয়ে তোলা তিন ওয়েব সিরিজ নিয়ে হাজির হচ্ছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় । পুজোয় দর্শকদের উপহার দিতে চলেছেন তিন সুস্বাদু ছবি, ছবির নামেই তা স্পষ্ট। দাওয়াতে বিরিয়ানি, ফিল্টার কফি লিকার চা ও ডাব চিংড়ি।

তিন পরিচালককে দিয়েই তৈরি করাতে চলেছেন তিন ছবি। যার মধ্যে ডাব চিংড়ির পরিচালক হলেন সুদীপা দাস। সেই ছবিরই শ্যুটিং শুরু হল কলকাতায়। ছবির শ্যুটিং শুরু করার আগে শুভ মহরতে ক্যামেরার সামনে চলল পুজোপর্ব। একাকিত্ব, বার্ধক্য ও বৃদ্ধাশ্রমের স্মৃতিতে ভরপুর ছবি ডাব চিংড়ি। এই ছবিতে বাঙালিয়ানা ও বার্ধক্যের আবেগ-অনুভুনির নিপাট এক মেলবন্ধনকেই তুলে ধরা হবে। এই ছবিতে মুখ্যভুমিকায় থাকছেন সন্ধ্যা রায়। শেষ তাঁকে দেখা গিয়েছিল মনোজদের অদ্ভুদ বাড়ি ছবিতে। বর্তমানে পুরোদমে চলছে ছবির কাজ। 

আরও পড়ুনঃ ইয়েতির পর সিংহ, নতুন অভিযানে বেড়িয়ে পড়লেন কাকাবাবু

এছাড়াও আরও দুই ছবির পরিচালনায় রয়েছেন অদিতি রায় ও দেবারতি গুপ্ত। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রযোজনা সংস্থা এনআইডিয়াজ-এর উদ্যোগে জি ফাইভ-এ মুক্তি পাবে এই তিন ছবি। বাকি দুই ছবিরও কাজ শুরু হওয়ার পথে। হাতে আর দুটো মাস। তারই মধ্যে তড়িঘড়ি শেষ করতে হবে ছবির কাজ। সেই দিকেই এখন নজর তিন পরিচালকের।