পুজোতেই প্রকাশ্যে আসতে চলেছে মিতিন মাসি। নতুন গোয়েন্দকে নিয়ে দর্শকের কৌতুহলের পারদ ক্রমেই বাড়িয়ে তুলতে একের পর এক ছবি পোস্ট করতে থাকেন কোয়েল মল্লিক ও পরিচালক অরিন্দম শীল। শুক্রবারই তরিঘড়ি শুরু হল মিতিন মাসি-র শ্যুটিং।  এবার আর পুজা বার্ষিকিতে নয়, মিতিন মাসি-র দেখা মিলবে সিলভার স্ক্রিনে। সেই খবর প্রকাশ্যে এসেছিল অনেকদিন আগেই। এবার সেট থেকেই ছবির শেয়ার করলেন কোয়েল ও অরিন্দম শীল।

আরও পড়ুনঃ সমস্ত চুল কেটে মাথা কামালেন চিত্রাঙ্গদা! কারণটা কী

টলি পাড়ায় নতুন গোয়েন্দ। মহিলা এই গোয়েন্দার লুকে কেমন মানাবে কোয়েল মল্লিককে, তা নিয়ে কৌতুহল ছিল সকলেরই মনে। তার মিমাংশা ঘটে বেশ কিছু দিন আগে। প্রকাশ্যে আসে কোয়েলের লুক। এবার সেট থেকেই ছবি শেয়ার। শুক্রবারই শহরের বেশ কয়েকটি জায়গায় শ্যুটিং হয়। ট্যাংরা, বিবেকানন্দ পার্ক প্রভৃতি এলাকায় জুড়ে লাইট ক্যামেরা অ্যাকশন। এখন বেশ কয়েকদিন এভাবেই চলবে শ্যুটিং। 

ছবিতে কোয়েল মল্লিক ছাড়াও রয়েছেন শুভ্রজিৎ চন্দ্র, রিয়া বণিক, বিনয় পাঠক, অরুনিমা ঘোষ প্রমুখদের। ছবির কাজ শেষ করা হবে আগামী মাসের মধ্যেই। তারপরই পোস্ট প্রোডাকশনের কাজ শুরু হয়ে যাবে। সেই সেট থেকেই কোয়েলের মেকাপ করার ছবি শেয়ার করলেন পরিচালক অরিন্দম শীল। যেখানে কোয়েলকে দেখা গেল ভিন্ন লুকে।