Asianet News BanglaAsianet News Bangla

'ছবি চুরি করা বন্ধ কর', প্রেমিকা স্বস্তিকার মান ভাঙাতে গিয়ে পর্দাফাঁস হয়ে গেল শোভনের

কাজের চাপ একসঙ্গে সময় কাটানো, দেখা সাক্ষাৎ সবকিছুতেই যেন ভাটা পড়েছে। এবার সেই ফাঁক পূরণ করতে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দুইজন একফ্রেমে ধরা দিলেন। নিজের সোশ্যালে স্বস্তিকার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন শোভন। সঙ্গে ক্যাপশনে লেখা,' জুড়ে থাকার সাহস একমাত্র তুই রেখেছিস'। হাজারো ব্যস্ততার মধ্যেও হাত ধরে রাখার জন্য ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা স্বীকারও করেছেন শোভন।
 

Shovan ganguly shares a romantic photos with swastika dutta goes super viral on social media BRD
Author
Kolkata, First Published Sep 15, 2021, 5:13 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ফের লাইমলাইটে উঠে এসেছেন 'কী করে বলব তোমায়' ধারাবাহিকের নায়িকা স্বস্তিকা দত্ত। একের পর এক ফ্যাশন গোল দিয়েই যাচ্ছেন নায়িকা। 'কী করে বলব তোমায়' ধারাবাহিকের নায়িকা স্বস্তিকা দত্ত যেন নেটদুনিয়ার হট সেনসেশন। কিছুদিন আগেই শেষ হয়েছে কী করে বলব তোমায় -এর রাধিকার সফর। তবে সিরিয়াল শেষ হলেও ক্যামেরা থেকে দূরে সরিয়ে নেননি নিজেকে। একাধিক ফোটোশ্যুট নিয়ে ব্যস্ত রাধিকা।

 

Shovan ganguly shares a romantic photos with swastika dutta goes super viral on social media BRD

 

আরও পড়ুন-উদ্দাম যৌনতাই বেশি মধুর, ৪ সন্তানকে নিয়ে কিসের এত ভয় সইফের, বেজায় চিন্তিত অ্যাংরি ইয়াং ম্যান

আরও পড়ুন-লিভ-ইন থেকে নুসরতের 'সহবাস' সঙ্গী, প্রকাশ্যে এল যশের কুকীর্তি, ডিভোর্স নিয়ে অকপট প্রাক্তন স্ত্রী

 

মেগা  ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দও ওরফে  রাধিকা নামেই সকলের কাছেই খুব পরিচিত।  একের পর এক গা গরম করা ফোটোশ্যুটে ভক্তদের রাতের ঘুম উড়াচ্ছেন নায়িকা। কখনও সাদা শার্ট আর শর্টস আবার কখনও গায়ে তুলে নিচ্ছেন ডেনিমের জ্যাকেট। ডেনিম জ্যাকেটে খোলা বোতামের ফাঁক দিয়ে বেরিয়ে রয়েছে স্তনযুগল। খোলামেলা সাহসী পোশাকে স্বস্তিকার এই হট পোজ কাঁপছে নেটদুনিয়া। এতকিছুর মধ্যে যেমন প্রেমটা একটু তলানিতে ঠেকেছে স্বস্তিকা ও শোভনের। আর তাতেই নাকি অভিমান করেছেন স্বস্তিকা দত্ত। এবার  প্রকাশ্যেই প্রেমিকার মান ভাঙাতে উঠপড়ে লাগলেন শোভন গঙ্গোপাধ্যায়।

 

 

কাজের চাপ একসঙ্গে সময় কাটানো, দেখা সাক্ষাৎ সবকিছুতেই যেন ভাটা পড়েছে। এবার সেই ফাঁক পূরণ করতে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দুইজন একফ্রেমে ধরা দিলেন। নিজের সোশ্যালে স্বস্তিকার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন শোভন। সঙ্গে ক্যাপশনে লেখা,' জুড়ে থাকার সাহস একমাত্র তুই রেখেছিস'। হাজারো ব্যস্ততার মধ্যেও হাত ধরে রাখার জন্য ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা স্বীকারও করেছেন শোভন। ছবি দেখা মাত্রই স্বস্তিকা কমেন্টে জানিয়েছেন, 'পাকা আমার ফোনের গ্যালারি থেকে ছবি চুরি করা বন্ধ কর'। ব্যস মন গলাতে গিয়ে নিজেরই পর্দাফাঁস করে ফেললেন শোভন। বর্তমানে 'সুপার সিঙ্গার ৩' নিয়ে ব্যস্ত রয়েছেন শোভন গাঙ্গুলি। অন্যদিকে অভিমন্যু মুখোপাধ্যায়ের ছবি 'লকডাউন'-এ সুরকার হিসেবে বড় পর্দায় হাতেখড়ি হল শোভনের। একইভাবে স্বস্তিকাও ব্যস্ত নিজের ওয়েব সিরিজ 'আনন্দ আশ্রম' নিয়ে। পাশাপাশি ফোটোশ্যুটেও রীতিমতো ভক্তদের ঘুম উড়াচ্ছেন সকলের প্রিয় রাধিকা ওরফে স্বস্তিকা দত্ত। 
 

Shovan ganguly shares a romantic photos with swastika dutta goes super viral on social media BRD

Shovan ganguly shares a romantic photos with swastika dutta goes super viral on social media BRD

Follow Us:
Download App:
  • android
  • ios