পুজোতেই ফিল্মি কায়দায় বাগদান পর্ব সেরেছেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী। এমনকী আইনি মতে বিয়েও সেরেছেন এই যুগল। বাগদানের কয়েকমাসের মধ্যেই হবু বর নীলাঞ্জনকে সঙ্গে নিয়েই আইবুড়ো ভাত খাওয়া শুরু করেছিলেন ইমন। এবার পালা সামাজিক বন্ধনের। চলতি বছরের ২ ফেব্রুয়ারি টলিউডের মিউজিক্যাল জুটির চারহাত এক হতে চলেছে। শুরু হয়েছে গিয়েছে বিয়ের তোরজোড়।

আরও পড়ুন-ফুটফুটে 'কন্যাসন্তান'ই আসতে চলেছে 'বিরুষ্কা'র কোলে, কুষ্ঠি বিচার করে জানালেন বিখ্যাত জ্যোতিষী...

 

 

সংবাদমাধ্যমের সাক্ষাৎকার সূত্রে জানা গেছে, বিয়ের ব্যস্ততার জন্য দুজনেই এখন ব্যস্ত। শপিং থেকে বিয়ের যাবতীয় কাজকর্ম সামলাতে গিয়ে হিমশিম অবস্থা দুজনরেই। সেই কারণেই ফ্যাশন ডিজাইনার অভিষেক রায়ের উপরই ভরসা রেখেছেন বর-কনে। গায়ে হলুদ থেকে বিবাহ অনুষ্ঠান সাবেকিয়ানার সাজেই তাক লাগাতে চলেছেন ইমন-নীলাঞ্জন। গায়ে হলুদের অনুষ্ঠানে সোনালি পাড়ের সাদা কেরল কটন, সঙ্গে বেনারসি ব্লাউজে সাজবেন ইমন। এবং কনের সঙ্গে পাল্লা দিয়ে সাদা-হলুদ লিনেনের কুর্তা এবং কেরল ধুতিতে সাজবেন নীলাঞ্জন।

 

 

সূত্র থেকে আরও জানা গেছে, বিয়ে এবং বৌভাতের অনুষ্ঠান একই দিনে অনুষ্ঠিত হবে। এবং সেই কারণেই ফিউশন ভুলে বাঙালি সাজেই নজর কাড়বেন মিউজিক্যাল জুটি। বিয়ের দিন সন্ধ্যাবেলায় অভিষেক রায়ের ডিজাইন করা লাল বেনারসি, চন্দনের সাজেই নজর কাড়তে চলেছেন গায়িকা। তবে শুধু সাজসজ্জা নয়, বাঙালিয়ানার সাজের পাশে বাঙালি খাবারেই ভুরিভোজে অতিথি আপ্যায়ন সারতে চান ইমন। নজরকাড়া খাবারের পদ যে রয়েছে ইমনের বিয়ের মেনুতে, তা খানিক আন্দাজ পাওয়া যাচ্ছে এখন থেকেই। হবু বর নীলাঞ্জন ঘোষকে নিয়ে খুব শীঘ্রই নতুন  জীবন শুরু করতে চলেছেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী।