নিখিলের সঙ্গে সহবাসের ইচ্ছাটাই ভেঙে গেল স্যান্ডির, মদ্যপ অবস্থায় অশ্রাব্য গালিগালাজ নুসরতের প্রাক্তনের

| Sep 27 2022, 10:35 AM IST

নিখিলের সঙ্গে সহবাসের ইচ্ছাটাই ভেঙে গেল স্যান্ডির, মদ্যপ অবস্থায় অশ্রাব্য গালিগালাজ নুসরতের প্রাক্তনের
নিখিলের সঙ্গে সহবাসের ইচ্ছাটাই ভেঙে গেল স্যান্ডির, মদ্যপ অবস্থায় অশ্রাব্য গালিগালাজ নুসরতের প্রাক্তনের
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

অদ্ভুত কার্যকলাপের জন্য শিরোনামে উঠে আসেন স্যান্ডি সাহা। টলিপাড়ার তারকাদের সঙ্গে মাঝেমধ্যেই নিজেকে জড়িয়ে নেন স্যান্ডি। কদিন আগে নুসরতের প্রাক্তন স্বামী নিখিলের সঙ্গে সহবাস করার ইচ্ছা প্রকাশ করেছিলেন ইউটিউবার। এবার নিখিল জৈনকে নিয়ে বিস্ফোরক অভিযোগ করলেন স্যান্ডি।

 বাংলার অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হলেন স্যান্ডি সাহা। ইতিমধ্যেই বিনোদন জগতে যথেষ্ঠ পরিচিতি রয়েছে স্যান্ডি সাহার। স্যান্ডি সাহা মানেই পাগলপান্তির চূড়ান্ত। হাসতে হাসতে যতক্ষণ না পেটে খিচ ধরবে ততক্ষণই হাসিয়ে যাবেন। অদ্ভুত কার্যকলাপের জন্য শিরোনামে উঠে আসেন স্যান্ডি সাহা। বেশ কিছুদিন ধরে বেশিরভাগ ভিডিওতেই নাইটি পরেই ধরা দিচ্ছেন স্যান্ডি সাহা। তার এই অদ্ভুত ড্রেসের জন্য সকলের কাছে নাইটি বৌদি বলেই পরিচিত জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা। টলিপাড়ার তারকাদের সঙ্গে মাঝেমধ্যেই নিজেকে জড়িয়ে নেন স্যান্ডি। কদিন আগে নুসরতের প্রাক্তন স্বামী নিখিলের সঙ্গে সহবাস করার ইচ্ছা প্রকাশ করেছিলেন ইউটিউবার। এবার নিখিল জৈনকে নিয়ে বিস্ফোরক অভিযোগ করলেন স্যান্ডি।

সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, গত রবিবার শহরের এক নামী পাবে নিজের জন্মদিন সেলিব্রেট করেছিলেন স্যান্ডি। সেই একই পাবে বন্ধুদের সঙ্গে গিয়েছিলেন নিখিল। পার্টির শেষে বেরোনোর সময় নিখিলের সঙ্গে কথা বলতে এগিয়ে যান স্যান্ডি। আর সেই সময়েই নাকি স্যান্ডির উপর চড়াও হন নিখিল। এখানেই শেষ নয় অকথ্য ভাষায় গালিগালাজও করেন এমনকী নাকি মারতে তেড়ে যান নুসরতের প্রাক্তন। পরিস্থিতি উত্তপ্ত হতেই নিরাপত্তা রক্ষীরা পুরো বিষয়টা সামলে নেন। স্যান্ডি জানিয়েছেন মহালয়ার শুভেচ্ছা জানাতে গিয়ে যে এমন ঘটনা ঘটতে পারে তা আশা করেননি। একাধিক নোংরা কথা বলে এবং আমার ভাবমূর্তি নষ্ট করারও চেষ্টা করে নিখিল। আর নিখিলই বা কেন স্যান্ডিকে এমন অকথ্য ভাষায় গালাগালি করেন তাও জানা যায়নি। 

Subscribe to get breaking news alerts

স্যান্ডি প্রথমসারির সংবাদমাধ্যমকে আরও জানান সেক্সুয়াল ওরিয়েন্টেশন নিয়েও অশ্রাব্য ভাষায় কথা বলেন। যশের সঙ্গে ভিডিও করা নিয়েও গালাগালি দেন। উল্লেখ্য,যশের প্রতি সর্বদাই নিজের ভালবাসা উজার করে দেন ইউটিউবার স্যান্ডি সাহা। যশের হ্যান্ডসাম লুকে ফিদা স্যান্ডি সাহা। এর আগেও একাধিকবার নিজের ভালবাসা উজার করে দিয়েছেন স্যান্ডি। বেশ কিছুদিন আগে একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে দেখা গেছিল, স্যান্ডির সিঁথিতে সিঁদুর পরিয়ে দিচ্ছেন যশ, যার ব্যাকগ্রাউন্জে বাজছে শাহরুখ- ঐশ্বর্যর রোম্যান্টিক আইকনিক গান হাম কো হামি সে চুরালো। ভিডিও পোস্ট করে স্যান্ডি লিখেছিলেন, আজ আমার হিন্দু মতে বিয়ে হল, আজ থেকে আমি ইয়াশ পত্নী ইয়াশিকা। যা নিয়েও কম জলঘোলা হয়নি। তবে এসব এখন অতীত। স্যান্ডি আরও জানান, আমিও ছাড়নি। নিখিল মদ্যপ অবস্থায় ছিল এবং রাগের মাথায় আমিও গালাগাল দিয়েছি। তবে পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট নুসরতের স্বামী।