অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী সোহিনী সরকার। সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন সোহিনী এবং রণজয়। বন্ধুত্ব থেকে প্রেম সবটাই খোলাখুলিই জানিয়েছেন অভিনেত্রী। ২০১৩ সাল থেকে দুজনের প্রথম পরিচয়। একটি ওয়েব সিরিজে বন্ধুত্বটা যেন একটু বেড়েছিল। তারপর থেকেই সম্পর্কের শুরু। দার্জিলিং-এ গিয়েই পাহাড়ের কোলে প্রথম মনের গোপন কথা জানান রণজয়। তারপর থেকে এগোতে থাকে দুজনের সম্পর্ক। বর্তমানে লিভ-ইন করছেন টলিপাড়ার এই কাপল।

আরও পড়ুন-লো নেক টপে গোলাপ হাতে কার অপেক্ষায় দর্শনা, ক্লিভেজের ভাঁজে চোখ আটকে নেটিজেনদের...

আরও পড়ুন-লিপলকের দৃশ্যে ঘনিষ্ঠ হয়েও অশ্লীল মন্তব্য ঐশ্বর্যকে, কেন নিজেকে দোষী মনে হয়েছিল হৃত্বিকের...

সম্প্রতি সোহিনীর প্রেমিক রণজয়ের কোলে ঘুরে বেড়াচ্ছে ছোট্ট একরত্তি। সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করতেই সকলের নজর কেড়েছে ছোট্ট খুদে। মুহূর্তের মধ্যে আদুরে ভিডিও ভাইরালও হয়েছে নেটদুনিয়ায়। দেখে নিন ভিডিওটি,

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by RANO JOY (@rano_joy22)

 

ভিডিও পোস্ট করে রণজয় জানিয়েছেন, এটা হল তার পুচকে ভাগ্নি। মামা-ভাগ্নি আপাতত নেটিজেনদের নজরে। ভাগ্নির নাম আরোহি। ছোট্ট খুদেই এখন নেটদুনিয়ায় হটকেক। ভাগ্নিকে কোলে নিয়ে নাচতেও দেখা গেছে অভিনেতা রণজয়কে। আপাতত পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন রণজয়। তা তার ছবিতেই স্পষ্ট। তবে প্রেমিকা সোহিনীর সঙ্গে সর্বদাই কোয়ালিটি টাইম কাটাতে পছন্দ করেন অভিনেতা।