Asianet News BanglaAsianet News Bangla

দীর্ঘ জল্পনার অবসান, সৌরভের সঙ্গে গাটছড়া বাঁধলেন জুন মালিয়া

  • জুনের বিয়ের খবর প্রকাশ্যে আসার পর থেকেই খবরের শিরোনামে তিনি
  • সিঙ্গেল মাদার হিসেবেই কাটিয়েছেন দীর্ঘ সময় 
  • অবশেষে দীর্ঘ জল্পনার অবসান ঘটিয়ে সাত পাকে বাঁধা পড়লেন জুন মালিয়া
  • ব্যবসায়ী বন্ধু সৌরভের সঙ্গে গাটছড়া বাঁধলেন তিনি
Some special moments of Bengali actress June Malia wedding ceremony
Author
Kolkata, First Published Dec 1, 2019, 3:35 PM IST

সিঙ্গেল মাদার হিসেবেই কাটিয়েছেন দীর্ঘ সময়। অবশেষে দীর্ঘ জল্পনার অবসান ঘটিয়ে সাত পাকে বাঁধা পড়লেন জুন মালিয়া। ব্যবসায়ী বন্ধু সৌরভের সঙ্গে গাটছড়া বাঁধলেন তিনি। জুনের বিয়ের খবর প্রকাশ্যে আসার পর থেকেই খবরের শিরোনামে ছিলেন তিনি। জুনের বিয়ে বা সৌরভের সঙ্গে সম্পর্ক নিয়ে দর্শকের মনে প্রচুর কৌতুহলও ছিল। সেই কৌতুহলের অবসান ঘটিয়ে আবার নতুন করে জীবন শুরু করলেন জুন। 

আরও পড়ুন- একঘেঁয়েমি জীবন থেকে এবার মিলবে মুক্তি, ছবিতেই 'ছুটি' কাটাবেন ঋতুপর্ণা ও শাশ্বত

আড়ম্বরকে থেকে দূরে রেখে একদম ছিমছাম ভাবেই বিয়েটা সারতে চাইছিলেন তিনি। সেই মত ৩০ নভেম্বর বিয়ের পিড়িতে বসলেন জুন। রেজিস্ট্রি বিয়ে করেছেন তারা। তাঁদের এই নতুন যাত্রাপথের উৎসবে সামিল হয়েছিলেন টলিপাড়ার বিশিষ্ট্য ব্যক্তিত্বরা। এদিনে লাল পোষাকে দেখা গিয়েছে জুন-কে। এই অনুষ্ঠানের বিশেষ কিছু মুহূর্তের ছবি নিজের সোশ্যাল মিডিয়ার পেজ-এ শেয়ার করেছেন বিশিষ্ট পরিচালক অরিন্দম শীল। 

এই অনুষ্ঠানে জুনের মেয়ে ও ছেলে শিবাঙ্গিনী ও শিবেন্দ্র-কেও দেখা গিয়েছে। ছেলে-মেয়ের কথা ভেবেই এতদিন নতুন জীবন শুরু করার কথা ভাবেননি জুন। তবে তাঁরা বেশ বড় তাই আর দীর্ঘদিনের বন্ধুকে অপেক্ষায় না রেখে সেরে ফেললেন বিয়ে। প্রসঙ্গত, অরিন্দম শীলের 'মিতিন মাসি' ছবিতেও বিনয় পাঠকের বিপরীতে কাজ করেছিলেন জুন মালিয়া।  

Follow Us:
Download App:
  • android
  • ios