মায়াকুমারী, এ যেন ঋতুপর্মার এক ভিন্ন লুকে। পর্দায় নানা লুকে নিজেকে তুলে ধরে দর্শকদের মন কেড়েছেন তিনি। তবে মায়াকুমারীতে যেন নিজেকে আরও ভেঙে গড়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। গানের দৃশ্যে সামনে আসা কয়েকটুকরো কোলজই যেন যথেষ্ট। ক্রমেই ছবি ঘিরে আশা বাড়ছে দর্শকদের। আবির ও ঋতুপর্ণার জুটির প্রেমকাহিনি তুলে ধরেই প্রকাশ্যে এলো এবার ছবির তৃতীয় গান। 

বাংলা ছবির একশো বছরের পূর্তী উপলক্ষ্যেই আসতে চলেছে মায়াকুমারী। যেখানে মায়াকুমারী ও কানন কুমারের প্রেমকাহিনিই য়েছে গল্পের মূলে। এছাড়াও তৎকালিন সমাজের একগাছা ছবির কোলাজও ধরে পড়বে ফ্রেমে। ছবিটা যেমন গল্প ভিত্তিক ও ইতিহাসের পাতা থেকে নেওয়া জীবন্ত উপাখ্যান হতে চলেছে, ঠিক তেমনই এই ছবির অপর গুরুত্বপূর্ণ দিক হল এর গানের সফর। সম্প্রতি মুক্তি পাওয়া গানটি গেলে আবারও দর্শকদের মুগ্ধ করলেন ইমন চক্রবর্তী। গানের মিউজিক কম্পোজ করেছেন বিক্রম ঘোষ।

 

 

ছবিতে রয়েছে মোট ১২টি গান। যা একের পর এক দশর্কদের মানে উপস্থাপনা করে চলেছেন পরিচালক অরিন্দম শীল। এক ভিন্ন ধাঁচে বুনেছেন তিনি এই গল্পকে। বর্তমানে আনকল পাঁচে ছাড়পত্র পেয়েছে  দেশের সিনেমা হল। তাই এবার একে একে মাঠে নেমে প্রস্তুতি তুঙ্গে করতে উদ্যোগ নিয়েছেন পরিচালক প্রযোজক থেকে শুরু স্টার কাস্টেরা। এখন েই ছবি মুক্তির অপেক্ষায়।