রাজ চক্রবর্তী পরিচালিত ছবি পরিণীতা-র পোস্টার প্রকাশ্যে আসার পর থেকেই তা দর্শকের নজর কেড়েছে। প্রথম লুকেই মুগ্ধ করেছিলেন ঋত্বিক চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বিয়ের পর টলিউড দম্পতির এই প্রথম ছবি। বরের পরিচালনায় বউয়ের অভিনয়। তবে ছবির খবর প্রকাশ্যে আসার পরই এক নিপাট প্রেমের গল্প সকলের সামনে ধরা দেয়। 

সম্প্রতিই সেই ছবির গান মুক্তি পেল সোশ্যাল মিডিয়ার পাতায়। গানের নাম তোমাকে। শ্রেয়া ঘোষালের কণ্ঠে এই গানের কথা ও সুরের অনবদ্য মেলবন্ধনে এবার মুগ্ধ হলেন শ্রোতারা। শুভশ্রী ও ঋত্বিকের সুক্ষ্ম প্রেমের সম্পর্কের ওপরই গাঁথা এই গান। যদিও ইতি মধ্যে মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। সেখানে গল্পের এক অন্য সুরই লক্ষ্য করা যায়। প্রেমের সম্পর্ক যতই জোড়ালো হোক না কেন, পরিশেষে অভিনেতার মৃত্যুতে গল্পের নয়া মোড় নেওয়া। তারপরই মুক্তি পাওয়া এই গানে যেন ছবির দুই চরিত্রের প্রতি আরও একধাপ এগিয়ে তাদের সম্পর্ককে উপভোগ করলেন দর্শকেরা। ফলেই তাদের বিচ্ছেদে ছবির গল্প কোথায় গিয়ে দাঁড়াবে সেই বিষয় কৌতুহলের পারদ ক্রমেই চরছে দর্শকের মনে। 

আরও পড়ুনঃ 'গলা জড়িয়ে ধরে জয় শ্রীরাম বলুন', ধর্মীয় স্লোগান তোলা নিয়ে যা বললেন নুসরত

ছবির কাজ শেষ। এবার শুরু হবে তা প্রচার পর্ব। সেই দিকেই তাকিয়ে এখন পরিচালক থেকে অভিনেতা। নিজের ব্যানারেই ছবি বানিয়ে ফেললেন রাজ চক্রবর্তী। রাজ চক্রবর্তী এন্টারটেইনমেন্ট-এ প্রকাশ পাওয়া এই গান আবারও একবার শ্রেয়া ঘোষালের গলার ম্যাজিকে মাতালো সকলকে।