বছর শেষেই ভক্তদের হাতে উপহার তুলে দিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। একের পর এক ছবির কাজ নিয়ে ব্যস্ত ছিলেন মিমি। তবে গানের বিষয় তেমন কোনও খবর না মেলায় অপেক্ষায় দিনগুণছিলেন ভক্তমহল। আনজানা মুক্তি পাওয়ার পর থেকেই মিমির কণ্ঠের যাদুতে মেতেছিল আট থেকে আশি। তবে খুব একটা অপেক্ষা করতে হয়নি। পরিস্থিতি খানিক স্বাভাবিক হতেই মিমি শ্যুট সেরে ফেলেছিলেন নতুন দান তোমার খোলা হাওয়ার। 

আরও পড়ুন- বড়দিনে উৎসবের আমেজ, শুভেচ্ছায় ভাসছে টলিপাড়ার সেলেব মহল

বড়দিনের শুভেচ্ছা ও উপহারে ভক্তদের জন্য সেই গানই উপহার সরূপ নিয়ে হাজির হলেন মিমি চক্রবর্তী। কয়েকদিন ধরেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় দিচ্ছিলেন বিভিন্ন আপডেট। শ্যুট থেকে শুরু করে প্রোমো, মুহূর্তে হয়ে উঠছিল ভাইরাল। মৌসুনি আইল্যান্ড থেকে এক একটি ফ্রেমে মন কেড়েছিলেন মিমি। এবার বড়দিনের সকালেই সম্পূর্ণ গান নিয়ে হাজির হলেন অভিনেত্রী তথা সাংসদ মিমি। 

মুহূর্তে তা ছড়িয়ে পড়ল ভক্তমহলে। ভিডিও অ্যালবাম জুড়ে সত্যি যেন এক খোলা হাওয়ার আমেজ। সমুদ্র পারে স্নিগ্ধ লুকে মন কাড়া নজর, পলকে যেন হারিয়ে যাওয়া গানের ছন্দে। মৌসুনি আইল্যান্ডে এই প্রথম গেলেন মিমি। ডেস্ক্রিপশন বক্সে শেয়ার করলেন নিজের অভিজ্ঞতা। নিজের ইউটিউড চ্যালেনে ঠিক সকাল ১০টায় ভিডিও নিয়ে হাজির হলেন মিমি।