গত বুধবারই শারীরিক অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন টলিউডের বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। তবে বর্তমানে তিনি ভালো আছেন। একসপ্তাহ ডাক্তারের কড়া নজরদারির পর তাঁর স্বাস্থ্যের উন্নতি ঘটেছে। বুধবার তাই তাঁকে হাসপাতাল থেকে ছুটি দেওয়ার সিদ্ধান্ত নিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়ের চিকিৎসক।

গত ১৪ই অগাস্ট সকালেই শ্বাসকষ্ট ও ফুসফুসের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন টলিউড অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। এই ঘটনার খবর প্রকাশ্যে আসা মাত্রই উদ্বিগ্ন ছড়িয়েছিল সকলের মধ্যে। টানা দুই দিন তাঁকে আইসিইউ-তে রাখা হয়। গত বুধবার তিনি হাসপাতালে ভর্তি হওয়ার পরই সাত সদস্যদের একটি মেডিক্যাল বোর্ড বসানো হয়, তারপরই শুরু করা হয়  চিকিৎসা।

আরও পড়ুনঃ গুমনামী বাবার সঙ্গে অরুণ জেটলির ছেলের যোগ! কী বলছে ফব

১৪ই অগাস্ট সকাল ৯টা নাগাদ তিনি অসুস্থ হয়ে পড়েন। গল্ফগ্রিনের বাড়িতেই ছিলেন তিনি। সেখান থেকেই তাঁকে তড়িঘড়ি রুবির কাছে একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল।  তাঁর স্বাস্থ্য পরীক্ষা করছিলেন ডাক্তার সুনিপ বন্দ্যোপাধ্যায়। তিনিই অভিনেতাকে প্রাথমিক পরীক্ষা করে জানিয়েছেন যে শ্বাসকষ্টের সঙ্গে বার্ধক্যজনিত কারণেও তিনি অসুস্থ বোধ করেন।  

তবে বর্তমানে তিনি ভালো আছেন। সাধারণ বেডেই তাঁকে রাখা হয়েছিল শুক্রবার থেকে। এখন তাঁর শারীরিক অবস্থার উন্নতি হলেও কোনও বেশ কিছুদিন বিশ্রাম নেওয়ার পরামর্শও দিয়েছেন ডাক্তার। বর্তমানে তিনি সাঁঝবাতি ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত। কিন্তু হাসপাতাল থেকে ছুটি মিললেও এখনই ফিরছেন না তিনি শ্যুটিং ফ্লোরে।