গতকালই ৮৫-তে পা রেখেছেন টলিউডের বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। জন্মদিনের দিন সারপ্রাইজ দিয়েছেন সকলকে। আপকামিং ছবি 'বেলাশুরু' লুক প্রকাশ্যে আসা মাত্রই তা নিয়ে হৈচৈ শুরু হয়ে গেছে। এবার আরও একটি নয়া চমক দিলেন টলিতারকা পরমব্রত।  প্রবীনতম অভিনেতার জন্মদিনের দিনই তার বায়োপিকের ঘোষণা করে ফেললেন অভিনেতা তথা পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়।  আর সেখানও রয়েছে টুইস্ট। ছবির মুখ্য চরিত্রের জন্য পরিচালক  যিশু সেনগুপ্তকেই বেছে নেওয়া হয়েছে। 

আরও পড়ুন-রহস্য অভিযানে প্রস্তুত ফেলুদা, দেখে নিন অন্দরমহলের হাল হকিকত...

বায়োপিক নিয়ে বেশি মাতামাতি বলিউডেই রয়েছে। এবার সেই তালিকায় ধীরে ধীরে টলিউডও আসতে চলেছে। অনেকদিন ধরেই বর্ষীয়ান অভিনেতার বায়োপিক নিয়ে জল্পনা চলছিল টলিপাড়ার অন্দরে। গতকালই তার অফিশিয়াল ঘোষণা করলেন পরমব্রত। একেবারে জোড়া চমক নিয়ে হাজির হলেন অভিনেতা-পরিচালক। ছবিতে যুবক সৌমিত্রের ভূমিকায় যিশুকে দেখা যাবে, আর তেমনই প্রৌঢ় বয়সে অভিনেতা সৌমিত্র নিজেই অভিনয় করবেন।

 

 

আরও পড়ুন-মধ্যরাতেই শুরু সেলিব্রেশন, ঋধিমার জন্মদিনে গৌরবের আবেগঘন পোস্ট...

দীর্ঘ ষাট বছরের কেরিয়ারে তিনশোর বেসই ছবি রয়েছে সৌমিত্র ঝুলিতে। ছবির স্ক্রিন-প্লের দায়িত্ব রয়েছে চিত্রনাট্যকার পদ্মনাভ দাশগুপ্তের উপর। ব্যক্তিগত জীবন থেকে বর্তমান জীবন সবটাই ফুটে উঠবে এই বায়োপিকে। এছাড়াও তৎকালীন বাংলা ইন্ডাস্ট্রির নানান অজানা তথ্যও উঠে আসবে এই ছবিতে।