কেটে গিয়েছে পাক্কা ৫ বছর।  দীর্ঘদিন  বাদে ফের স্বমহিমায় ব্যাট হাতে ধরা দিলেন সকলের প্রিয় দাদা সৌরভ গাঙ্গুলি। ২২ গজের ময়দানের নামার পিছনে অবশ্য রয়েছে টলিউডের খ্যাতনাম পরিচালক-প্রযোজক শিবপ্রসাদ মুখোপাধ্যায়  ও নন্দিতা রায়। তবে কি এবার রূপোলী পর্দায় দেখা যাবে মহারাজকে, এই প্রশ্নই উঠছে। বিষয়টা একটু খোলসা করে বলা যাক, সম্প্রতি একটি বিজ্ঞাপনী শ্যুটের জন্য ফের ময়দানে ছক্কা হাঁকাতে নেমেছেন মহারাজ।

আরও পড়ুন-ফের ইডির জেরার মুখে রিয়া, হাজিরা দিতে হতে পারে বাবা ও ভাইকেও...

মহারাজ মানেই ব্যাট-বল। কারণ দাদার সঙ্গে ব্যাট-বল থাকবে না এটা কখনও সম্ভব নয়। লাইট-ক্যামেরা-অ্যাকশনের সঙ্গে ব্যাট-বল মাস্ট। এবার বিসিসিআই প্রেসিডেন্ট ছক্কা হাঁকালেন একেবারে ময়দানে নেমেই। দাদার প্রশংসায় রীতিমতো পঞ্চমুখ শিবপ্রসাদ-নন্দিতা জুটি। বিজ্ঞাপনী শুট হোক কিংবা সিনেমার শুটিং সবেতেই নিখুঁতটাই চাই। আর  সেই জায়গা পূরণে পেশাদারের পাশাপাশি পারফেকশনিস্ট  সৌরভ গাঙ্গুলি।

 

শিবপ্রসাদ ও নন্দিতা  সৌরভকে নিয়ে রীতিমতো আপ্লুত। দাদার প্রতিটা শট যেমন নিখুঁত ও পারফেক্ট। গতবছরেই শেষবারের জন্য গোত্র ছবিতে জুটি বেঁধেছিলেন এই জুটি।  এরপর নতুন প্রজেক্টের নাম ঘোষণা করলেও করোনা ভাইরাসের দাপটে শুটিং শুরু করতে পারনেনি। আর সেই কারণেই বিজ্ঞাপনী শুট দিয়ে ফের ফ্লোরে ফিরলেন তারা। তবে সৌরভ গাঙ্গুলি যে শুধু খেলারই নয়, বিনোদন জগতের সঙ্গে আষ্টেপৃষ্টে জড়িত তা টের পেয়েছেন দুজনেই। সদ্যই কোয়ারেন্টাইনের জীবন শেষ করে  দেখা মিলেছে মহারাজের। সদ্যই জনপ্রিয় রিয়্যালিটি শো 'দাদাগিরি'-র শুটিংয়ে ফিরেছেন সকলের প্রিয় দাদা সৌরভ গাঙ্গুলি। নিজের ইনস্টা পোস্টে এই সুখবরটি জানিয়েছেন মহারাজ। লাইট-ক্যামেরা-অ্যাকশনে ফের  দাদার ঝলক দেখতে হাজির আট থেকে আশি। ইনস্টা পোস্টে সৌরভ জানিয়েছেন মাত্র ১০ জনকে নিয়ে কাজ শুরু হয়েছে। সারাক্ষণ স্যানিটাইজড হচ্ছে শেষ। তবে পুরো বিষয়টি বেশ ভালই লাগছে দাদার।