শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের এবং রোশন সিংয়ের বিবাহে ভাঙন নিয়ে চলছে বিভিন্ন কথা বার্তা। রোশনের সঙ্গে বিয়ের এক বছর সম্পন্ন হতে না হতেই শুরু হয়েছে গৃহযুদ্ধ, এমনই অনুমান করছে নেটিজেনরা। বহুদিন হল আলাদাও থাকছে সেলেব দম্পতি। এখন সকলের নজর শ্রাবন্তী এবং রোশনের সোশ্যাল মিডিয়া পোস্টে। রোশনের পোস্ট করা একটি ছবিতেই শুরু হয় শোরগোল। একটি মিম শেয়ার করেছিলেন রোশন। যেখানে হাঁটু গেড়ে একটি ছেলে হাতে আংটি নিয়ে একটি মেয়েকে বিয়ের প্রস্তাব দিচ্ছে।

সমুদ্রসৈকতে এমন রোম্যান্টিক ছবিতে রয়েছে অন্য বার্তা। ছবির ভিতরে যা লেখা তা দেখে মনে হচ্ছে, যেন ছেলেটি বলছে, "তুমি আমার জীবন ধ্বংস করবে?" অন্যদিকে মেয়েটি যেন বলছে, "হ্যাঁ! নিশ্চাই।" এই মিমটি তিনি শেয়ার করে এই বার্তাই দিতে চেয়েছেন যে বিয়ে করেই ছেলেদের জীবন ধ্বংস হয়ে যায়। এই পোস্টের পরই শ্রাবন্তীর পাল্টা জবাব ছিল বেশ স্পষ্ট। তিনিও একটি পোস্ট শেয়ার করেন সেখানে নারীদের নিয়ে ছিল ভিন্ন বার্তা। যা নারী ক্ষমতায়নের ছোঁয়াও রেখে গিয়েছে। এরপরই ফের এক পোস্ট করলেন অভিনেত্রী। বিপ্লব আনতে চলেছেন তিনি।

আরও পড়ুনঃকোন ব্যক্তিকে দেখার অপেক্ষায় বসে 'পাখি', তাকে কাছে না পেলে দিনই কাটে না মধুমিতার

আরও পড়ুনঃনেহা কক্করে বিয়েতে অনুষ্কা-প্রিয়ঙ্কা-দীপিকার ছোঁয়া, কীভাবে, জেনে নিন ছবিতে

 

নিজের জিম দ্য ফিটনেস এমপায়্যারের একটি পোস্ট শেয়ার করেছেন শ্রাবন্তী। যেখানে লেখা, "আসুন যোগদান করুন ফিটনেসের বিপ্লবের যাত্রাতে।" এই বিপ্লব কি কেবল তাঁর জিমেই সীমিত থাকবে নাকি তা প্রকাশ  পাবে তাঁর নিজি জীবনেও। আপাতত এই সোশ্যাল মিডিয়ার ঠান্ডা লড়াইয়ে জড়িয়েছেন তাঁরা। তবে অবাক করে দেওয়ার বিষয় হল রোশনের পোস্টে অঙ্কুশের মন্তব্য। যেখানে কোনও তারকাই তাঁদের বিয়ে ও সমস্যা নিয়ে কোনও মন্তব্য করতে নারাজ সেখানেই অঙ্কুশ রোশনের পোস্টে প্রশংসা করেছেন।