তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। কোথায় যাচ্ছেন, কী করছেন সবটাই যেন গসিপে মোড়া। শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। বিয়ে ভাঙতে না ভাঙতেই একের পর এক আলোচনায় উঠে এসেছে শ্রাবন্তীর নাম। ১লা মার্চ বিজেপিতে যোগ দিয়েছেন নায়িকা।  তারপর থেকেই যেন আরও নজরে উঠে এসেছেন নেটিজেনদের।তৃতীয় বার বিয়ে ভাঙার কারণেই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন নায়িকা। যদিও ট্রোলডকে পাত্তা না দিয়ে তিনি বেশ খোশমেজাজেই রয়েছে। 

আরও পড়ুন-কালো পোশাকের ভিতর দিয়ে উঁকি মারছে 'ব্রা'-এর কাপ, বালি মাখা শরীরে বিচ ফ্যাশনিস্তা ঐন্দ্রিলা...

রাজনীতির ময়দানে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। ইতিমধ্যেই দামামা বাজিয়ে শুরু হয়ে গেছে ভোটপ্রচার।  বেহাল পশ্চিম থেকেই বিধানসভা নির্বাচনে লড়ছেন টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে যাত্রাপথ কতটা সহজ হবে তা বোঝা যাচ্ছে না এখনই। তৃণমূলের হেভিওয়েট নেতা পার্থ চট্টোপাধ্যায়ের বিপরীতে লড়ছেন অভিনেত্রী। বেহালার ঘরের মেয়ে হয়ে ভোটপ্রচারে নেমেছেন শ্রাবন্তী। সারাদিন অলিতে গলিতে ভোটপ্রচার করে হাঁপিয়ে গেছেন অভিনেত্রী। দিনের শেষে নিজের গোটা টিমের সঙ্গে ফুচকা পাওরি-তে মজেছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

পরপুরুষের সঙ্গেই রাস্তার ধারে দাঁড়িয়ে ফুচকা খাচ্ছেন শ্রাবন্তী। নিজের ইনস্টা স্টোরিতেই শেয়ার করেছেন সেই ভিডিও। বিজেপি প্রার্থী শ্রাবন্তীর পাশে সর্বদাই একটি ছেলেকে দেখা যাচ্ছে। তিনি যেখানেই যাচ্ছেন সেখানেই ছেলেটিকে দেখা যাচ্ছে, কে এই ব্যক্তি? যিনি শ্রাবন্তীকে এতটা আগলে রেখেছেন প্রশ্ন নেটিজেনদের।

 

 

সূত্রের খবর বিজেপির পরিচিত মুখ অভিনেতা সোহেল দত্ত সঙ্গ দিয়েছেন শ্রাবন্তীকে। যদি এসব ট্রোলকে পাত্তা না দিয়ে তিনি খোশমেজাজেই আছেন। প্রচারের জন্য সাবেকিয়ানাকেই বেছে নিয়েছেন অভিনেত্রী। হলুদ সালোয়ার কামিজে, বাঁধনির ওড়না, গালে-কপালে গেরুয়া আবির মেখেই ঝড় তুলেছেন পাওরি-তে।