Asianet News BanglaAsianet News Bangla

দুধ সাদা বিছানায় শরীর এলিয়ে হট পোজ, বুকের খাঁজে ধুকপুকানি বাড়ালেন 'বং গার্ল' শ্রাবন্তী

অভিনত্রীর কাজ নিয়ে যত না চর্চা হয়, তার চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে অনেক বেশি চর্চা হয়। তবে সমালোচনা, শিরোনামে থাকাটা যে শ্রাবন্তীর সিদ্ধহস্ত তা হাতে কলমে প্রমাণ দিলেন। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হট পোজে ছবি শেয়ার করে শিরোনামে উঠে এলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 Srabanti Chatterjee Flaunts her cleavage in her latest photos on instagram BRD
Author
First Published Sep 5, 2022, 5:05 PM IST

টলিউডের অন্যতম চর্চিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনের জন্য সর্বদাই লাইমলাইটে রয়েছেন অভিনেত্রী।  খাতায়-কলমে বিবাহবিচ্ছেদ না হলেও গত প্রায় এক বছর  ধরে  তৃতীয় স্বামী রোশনের সঙ্গে  আর একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী। বিবাহ বিচ্ছেদ না হলেও  অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত।অভিনত্রীর কাজ নিয়ে যত না চর্চা হয়, তার চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে অনেক বেশি চর্চা হয়। তবে সমালোচনা, শিরোনামে থাকাটা যে শ্রাবন্তীর সিদ্ধহস্ত তা হাতে কলমে প্রমাণ দিলেন। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হট পোজে ছবি শেয়ার করে শিরোনামে উঠে এলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

শ্রাবন্তীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে দুধ সাদা বিছানায় শরীর এলিয়ে শুয়ে রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সবুজ রঙের গ্লিটারস পোশাকে বুকের অর্ধাংশ বার করে শুয়ে রয়েছেন শ্রাবন্তী। গলায় জ্বলজ্বল করছে চওড়া নেকলেস, হাতে চওড়া ব্যাঙ্গেলস, চোখে গ্লিটারস আইশ্যাডো লাগিয়ে গর্জিয়াস লুকে ধরা দিয়েছেন। অভিনেত্রীর হাতের ট্যাটুতে নজর আটকে নেটিজেনদের। লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

 

 

টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।   টলিপাড়ার কন্ট্রোভার্সি কুইন বললে খুব একটা ভুল হবে না। বিতর্ক যেন পিছু ছাড়ে না। প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট।  হট অ্যান্ড বোল্ড অবতারে শ্রাবন্তীকে দেখে ধুকপুকানি বেড়ে গিয়েছে ভক্তদের। তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। শ্রাবন্তীকে নিয়ে চর্চার যেহেতু শেষ নেই তাই নতুন কোন খবর হলেই সকলে যেন হামলে পড়েন। অভিনত্রীর কাজ নিয়ে যত না চর্চা হয়, তার চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে অনেক বেশি চর্চা হয়। সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছিল,বাইপাসের ধারে শ্রাবন্তীর আরবানারই বাসিন্দা পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি প্রেম করছেন শ্রাবন্তী।  তবে অভিরূপকে নিজের বিশেষ বন্ধু বলেই দাবি করেন শ্রাবন্তী। শুধু তাই নয়, সব জায়গাতেই শ্রাবন্তীর সঙ্গী অভিরূপ নাগ চৌধুরী। এবং ঘনিষ্ঠমহলের কাছেও শ্রাবন্তী ও অভিরূপের সমীকরণ অজানা নয়।  অভিরূপও নিজেকে শ্রাবন্তীর বিগ ফ্যান বলে দাবি করেছেন। বর্তমানে তারা আবার পেশাদার সম্পর্কেও জড়িত। অভিরূপের কনফেকশনারি কোম্পানির প্রচারের মুখ শ্রাবন্তী। কিছুদিন আগেই অভিরূপকে নিয়ে মুখ খুলেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই প্রথমবার অভিরূপের সঙ্গে নিজের সম্পর্কের সমীকরণ ভাগ করে নিয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রথমসারির এক সংবাদমাধ্যমে শ্রাবন্তীর কাছে অভিরূপের সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়েছিল তার উত্তরে সকলকে চমকে দিয়েছিলেন শ্রাবন্তী। প্রথমে প্রেমের কথা মানতে না চাইলেও অভিরূপকে নিজের বিশেষ বন্ধু বলে দাবি করেছেন নায়িকা। শুধু তাই নয়, এই স্পেশ্যাল ফ্রেন্ডকেই সবসময়েই পাশে পান শ্রাবন্তী। শ্রাবন্তীকে অভিরূপের তিনটি ভাল দিক সম্বন্ধে প্রশ্ন করা হলে  অভিনেত্রী জানান,  মানুষ হিসেবে খুবই ভাল অভিরূপ। পরিবারের প্রতিও কেয়ারিং। আর যেটা সবচেয়ে ভাল লাগে তা হল মানুষ হিসেবে ও ভীষণই ভাল। আমি নিজের মনের কথা ওকে খুলে বলতে পারি।
 

Follow Us:
Download App:
  • android
  • ios