শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জীবনে খুশি যেন খনিকের জন্য স্থায়ী। যখনই তিনি ব্যক্তিগত সম্পর্কে আনন্দ খোঁজার চেষ্টা করেন তখনই তাঁর ভাগ্যে জোটে কেবলই কষ্টের ছোঁয়া। শ্রাবন্তী এ বিষয় তেমন মুখ না খুললেও, সূত্রের খবর তাঁর তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে বহুদিন হল আলাদা থাকছেন শ্রাবন্তী। কারণ যদিও এখনও অজানা। তবে রাখি উৎসবের পর তাঁর সঙ্গে আর কোনও ছবি শেয়ার করতে দেখা যায়নি শ্রাবন্তীকে। 

আলাদা থাকার পর থেকেই রোশনের সঙ্গে সমস্ত ছবিও রাতারাতি ডিলিট করে ফেলেছেন তিনি। রোশনের কোনও চিহ্নই তিনি নিজের সোশ্যাল মিডিয়ায় আর রাখেননি। এরই মাঝে নিন্দুকরা শ্রাবন্তীকে নিয়ে একাধিক মানুষ তাঁর চরিত্রে নিয়ে কথা বলতে শুরু করেছে। শ্রাবন্তী দু'টো বিয়ে নিয়ে তাদের নিন্দার অন্ত ছিল না। এখন তাঁর তৃতীয় বিয়ে ভাঙনের পথে শুনে তেড়ে এসেছে তারা। 
আরও পড়ুনঃকালো কর্সেটে উঁকি মারছে বক্ষের ট্যাটু, এমন Boss হলে অফিসে ২৪ ঘন্টার উপস্থিতি কর্মীদের

 

একের পর এক নিন্দায় ভরছে সোশ্যাল মিডিয়ায়। যার জেরে এক বড় সিদ্ধান্ত নিয়েছেন শ্রাবন্তী। নিজের ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন একেবারে লিমিটেড করে দিয়েছেন। তিনি যতজনের কমেন্ট চাইবেন ততজনই কমেন্ট করতে পারবে তাঁর পোস্টে। নিন্দুকদের ভয়কেই কি এই কাজ করলেন শ্রাবন্তী। উঠছে প্রশ্ন। যতই তাঁকে দুঃখ তাড়া করে বেরাক না কেন তিনি নিজের জীবন থেকে ঠিক আনন্দ খুঁজে বের করতে পারেন। 

 

সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ভিডিওর মাধ্যমে বার্তা দিলেন অভিনেত্রী। ফিটনেস এমপায়্যার নামক একটি জিম খুললেন শ্রাবন্তী। দিন কতক আগেই হয়েছে তার উদ্বোধন। মধ্যমগ্রামের স্টার মলে তৈরি হয়েছে এই জিম। যার ঘোষণা নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে করেছেন শ্রাবন্তী। সম্প্রতি নিজের ইনস্টগ্রামে কমেন্ট সেকশনও লিমিটেড করে দিয়েছেন তিনি। যার জেরে সকলে যাতে তাঁর প্রত্যেকটি পোস্টে কমেন্ট না করতে পারে।