লকডাউনে কেমন কাটছে তারকাদের সময়! একের পর এক ছবিতে তা ভাইরাল হচ্ছে নেট দুনিয়ায়। এই সময় ভক্তরা বেশিরভাগ সময়টাই কাটাচ্ছেন তারকাদের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। সম্প্রতি লকডাউনে তারকাদের না দেখা ছবি, অন্দরমহলের কথা-কাহিনিতেই মেতেছে নেট দুনিয়া। তাই হাতে হাতে ভাইরাল হয়ে উঠছে একাধির থ্রোব্যাক ছবি কিংবা গল্প। আর স্মৃতির পাতা থেকে তারকারাও একের পর এক ছবি শেয়ার করে নিচ্ছেন ভক্তদের সঙ্গে। তেমনই এক সোশ্যাল মিডিয়া পাতায় এবার শেয়ার হল শ্রাবন্তীর পোস্ট। 

আরও পড়ুনঃ সহ্য করব না বর্ণ বৈষম্য, জর্জের মৃত্যুর বিচার চাই, গর্জে উঠলেন মিথিলা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

My babies 😘😘

A post shared by Srabanti singh (@srabanti.smile) on Jun 1, 2020 at 12:05pm PDT

 

তবে টলিউড এই অভিনেত্রীর পোস্ট কোনও থ্রোব্যাক ছবি নয়। লকডাউনের মাঝেই তিনি শেয়ার করে নিলেন পরিবারের আরও দুই সদস্যের ছবি। দুই পোষ্যতেই এখন মেতে রয়েছেন শ্রাবন্তী। ক্যাপশানে লিখলেন তাঁর দুই বেবি। পোষ্যদের নিয়ে সময় কাটছে এখন তাঁর। বিয়ের এক বছর পার। লকডাউনে এখন চুটিয়ে সংসার করছেন অভিনেত্রী। বেশ কিছু কাজ ছিল হাতে, তবে এবার স্বাভাবিক হওয়ার পথে টলি-পাড়া। শীঘ্রই শুরু হবে কাজ। 

আরও পড়ুনঃ ম্যাগাজিনের কভারেই কেল্লাফতে, অমিতাভের মন জিতেছিলেন জয়া, কীভাবে শুরু প্রেমপর্ব

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

You are very precious #Tiku

A post shared by Srabanti singh (@srabanti.smile) on Jun 1, 2020 at 12:03pm PDT

 

পোষ্যদের খুব যত্নের সঙ্গে লালন পালন করেন টলিউডের বেশ কিছু তারকারা। পোষ্যদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করা থকে শুরু করে তাঁদের জন্মদিন পালন, অবসরে তাদের সঙ্গে সময় কাটিয়ে থাকেন সেলেবরা। পর পর তিন ছবি শেয়ার করলেন শ্রাবন্তী তাঁর পোষ্যকে নিয়ে। কমেন্টে লিখলেন কখনও কিউট, কখনও আবার বেবি।