ঈদের মরশুমেই মুক্তি পেল জিৎ-এর পঞ্চাশতম ছবি। শেষ থেকে শুরু, যাকে ঘিরে বহু দিন থেকেই জল্পনা চলছিল টলিউড চত্বরে। একের পর এক ছবির পোস্টার, গান, ট্রেলার, টিজার প্রকাশ্যে আসতে থাকে গত তিন মাস ধরেই। ছবির প্রমোশনে কোনও রকম খামতি রাখেননি জিৎ-কোয়েল জুটি।

অন্যদিকে এই ছবিকে ঘিরে তারকাদের শুভেচ্ছাবার্তার বন্যা বয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। জিৎ-এর পঞ্চাশতম ছবি মুক্তি উপলক্ষ্যে অভিনেতা অমিতাভ বচ্চনও সামিল হয়েছিলেন শুভকামনায়। একটি ভিডিও শেয়ারও করেছিলেন সোশ্যাল মিডিয়ায়, যা প্রকাশ্যে এসেছিল ছবির গান মুক্তির দিন।

ঈদের দিনই সেই ছবি মুক্তি পেলে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানালেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। জানালেন, শুধু ৫০ নয়, ১০০, ১৫০, ২০০ যত ইচ্ছে ছবি করুক জিৎ এবং দর্শক এভাবেই তার পাশে থাকবে। পরিশেষে ছবির জন্য শুভেচ্ছা জানান তিনি। এখানেই শেষ নয়, ছবি মুক্তির দুদিন আগে শুভশ্রীকেও শুভেচ্ছা জানাতে দেখা গেল সোশ্যাল মিডিয়ায়। তিনি আবার রাজ চক্রবর্তী (ছবির পরিচালক)-কে শুভেচ্ছা জানিয়েছিলেন, সঙ্গে উল্লেখ করেছিলেন, টলিউডে তার প্রিয় জুটি (কোয়েল-জিৎ) পুনরায় পর্দায় ফিরছে। তাই তাদেরকেও অভিনন্দন জানাতে ভুললেন না অভিনেত্রী।

ঈদের মুক্তিতে এবার টলিউডে কড়া টক্করে সামিল জিৎ-দেব। একই দিনে মুক্তি দুই জুটির ছবি। এক কোয়েল-জিৎ, দুই দেব-রূক্মিনী। কোন ম্যাজিকে দর্শক বেশি মজল, তার প্রতিফল দেখা যাবে বক্সঅফিসেই।