বিয়ের মাত্র দেড় বছরের মধ্যেই ঘর ভাঙতে বসেছে টলি অভিনেত্রী শ্রাবন্তীর। অন্যদিকে সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের যশের সঙ্গে সম্পর্ক এবং বিবাহ ভাঙার গুঞ্জনও ক্রমশ জোরালো হচ্ছে।  অভিনেত্রীর তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেমন শ্রাবন্তীর উপরে ঠিক তেমনই রেশন সিংও নেটিজেনদের নজরে। যশ দাসগুপ্ত এবং রোশন সিং সাম্প্রতিক সময়ে টক অফ দ্য টাউন হয়ে উঠেছেন। কারণ দুজনেই বিবাহ বিচ্ছেদ বিতর্কের সঙ্গে জড়িত। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় বোমা ফাটালেন রোশন সিং। এবার একফ্রেমে দেখা গেল রোশন সিং ও যশ দাশগুপ্তকে।

আরও পড়ুন-অন্তর্বাস না পরেই ছবি পোস্ট 'চরিত্রহীন' নায়িকার, 'Cleavage'-এর নেশায় বুঁদ সাইবারবাসী...

সম্প্রতি রোশনের জিমে হাজির হয়েছিলেন টলি অভিনেতা যশ। হঠাৎ কেন একসঙ্গে তারা, এই প্রশ্নই টলিপাড়ার অন্দরে মাথাচাড়া দিচ্ছে। ওয়ার্কআউট সেশনের ফাঁকেই রোশনের সঙ্গে লেন্সবন্দি হলেন যশ। নিজের ইনস্টাগ্রামে যশের সঙ্গে ছবি শেয়ার করে রোশন লিখেছেন, 'যখন বন্ধুরা হাজির হয় বন্ধুত্বমাখা ওয়ার্কআউটের জন্য'। দুরন্ত গতিতে এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

 

 

ছবিতে জিম লুকেই দেখা মিলেছে যশের। কালো ট্র্যাক প্যান্ট এবং ধূসর রঙের স্লিভলেসে কোমরে শার্ট বেঁধে পোজ দিয়েছেন যশ। অন্যদিকে নীল ডেনিম ও কালো টি-শার্টে রোশনও বেশ নজর কেড়েছে। নিজের ইনস্টা স্টোরিতেও এই ছবি শেয়ার করেছেন যশ। তবে নেটিজেনরা ছবি দেখেই বলতে শুরু করেছেন তবে কি রোশনই টিপস দিচ্ছেন যশকে। বিবাহবিচ্ছেদের জল্পনার মধ্যেই যশ-রোশনের ছবি আরও বেশি ধোঁয়াশার সৃষ্টি করেছে। তবে শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ক ভাঙলেও ইন্ডাস্ট্রির অনেক তারকার সঙ্গেই সুসম্পর্ক রয়েছে রোশনের। যশ ছাড়াও অঙ্কুশও রয়েছেন সেই তালিকায়।