টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিং এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। দুজনেই যে একে অপরের থেকে আলাদা থাকতে চাইছেন তা নিজেরাই বুঝিয়ে দিয়েছেন। শ্রাবন্তীকে বিয়ে করার পর থেকেই যেন সেলিব্রিটি হয়ে উঠেছিলেন অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন সিং। অভিনেত্রীর তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেমন শ্রাবন্তীর উপরে ঠিক তেমনই রেশন সিংও রয়েছেন নেটিজেনদের নজরে।  বিয়ের মাত্র দেড় বছরের মাথাতেই কী এমন হল, যদিও এই প্রশ্নের উত্তর কারোরই জানা নেই। 

 

 

দুর্গাপুজোর সময় থেকেই একসঙ্গে থাকছেন না রোশন-শ্রাবন্তী। নিজেরা মুখ না খুললেও ইনস্টাগ্রাম থেকে ছবি ডিলিট হওয়ার পর থেকেই জল্পনা ক্রমশ বাড়ছিল। সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেই চলছিল কদর্য আক্রমণ। মাঝেমধ্যেই নিজেদের যন্ত্রণার কথা সোশ্যাল মিডিয়ায় তুলে ধরছেন রোশন-শ্রাবন্তী। সম্প্রতি একটি ভিডিও পোস্টে ফের নাম না নিয়ে শ্রাবন্তীকে আক্রমন করলেন রোশন। গানের ভাষাতেই শ্রাবন্তী যে অপরাধী তা যেন বুঝিয়ে দিয়েছেন।

 

 

ভিডিওটিতে দেখা যাচ্ছে, হাইওয়ের উপর গাড়ি চলছে। এবং সামনের রাস্তাকেই ফ্রেমবন্দি করেছেন রোশন। তার নিজের মুখও দেখা যাচ্ছে না। গাড়ির ভিতরে মিউজিক সিস্টেমে চলছে বাংলাদেশি জনপ্রিয় গান অপরাধী। যা কিনা এখন সকলের মুখে মুখে থিম সঙ্গীত হয়ে দাঁড়িয়েছে। এই অপরাধী গান শুনতে শুনতে রোশনের যে কার কথা মনে পড়ছে তা বুঝতে আর বাকি নেই সাইবারবাসী। এবং ক্যাপশনেই তিনি বুঝিয়ে দিয়েছেন, 'এটা কেবল একটা গান,কাউকে উৎসর্গ করছি না'। এই বিরহের গান কেন বাজছে তার মনের ভিতর এবং রোশনের ক্যাপশনেই বা কেন উৎসর্গের প্রসঙ্গ উঠে এল এই নিয় প্রশ্ন  তুলেছেন নেটিজেনরা। কিছুদিন আগেই নিজের দাম্পত্য নিয়ে সংবাদমাধ্যমের সাক্ষাৎাকারে মুখ খুলেছিলেন অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন সিং। এবং তিনি স্পষ্ট জানিয়েছিলেন, তাদের মধ্যে এখন আর কোনও সম্পর্ক নেই। তার পরেও কি বারেবারে মনে পড়ছে শ্রাবন্তীকে।