সেলেব মাত্রই নেটদুনিয়ায় একটু বেশি সক্রিয়। ভক্তর ভিড়ে প্রতিমুহূর্তে সকল আপডেট হয়ে ওঠে ভাইরাল। প্রিয় তারকার অন্দরমহল এর ছবিটা ঠিক কি, প্রতি মুহূর্তে সেই আপডেট পেতে সকলের কড়া নজর রেখে চলেছে সোশ্যাল মিডিয়া পাতায়। আর সেই তালে তাল দিয়ে পোস্টের পর পোস্ট করে চলেন তারকারা। কেউ বেশি কেউ কম, তবে বাঙালি অভিনেত্রী শ্রীলেখা মিত্র বরাবরই সোশ্যাল মিডিয়ায় সক্রিয়।

লকডাউনে সাধারণের আনাগোনা সোশ্যাল মিডিয়ায় আরো বেশি বেড়ে গেছে। আর সেই দিকে নজর দেখেই তারকারাও পাল্লা দিয়ে যোগাযোগ রেখে চলেছে এই মাধ্যমে। লকডাউনে বন্ধ বিনোদন জগৎ, তাই এই একমাত্র রাস্তা ছিল যার মাধ্যমে প্রতিমুহূর্তে প্রিয় তারকাদের কাছে পেতেন সাধারণ মানুষ। সাধারণের মতো ছেলেরা এই সময় ঘরে বন্দী হয়েই দিন কাটিয়েছেন। ফলে বেড়েছে শরীরের মেদ। তবে শ্রীলেখা মিত্র খুব একটা শরীরের অতিরিক্ত মেদ নিয়ে চিন্তিত নয়।

লকডাউন এরপর জিমে গেলেও শরীর সুস্থ রাখার তাগিদেই করছেন শরীরচর্চা। ভুঁড়ি নিয়ে খুব একটা চিন্তিত নন তিনি। তাই আয়নার সামনে দাঁড়িয়ে ট্যান টপ তুলে ভুড়ি দেখিয়ে বললেন, যাব যাব করছি কিন্তু কেন যাবো। শরীরচর্চা করলে বেলি ফ্যাট কমতে বাধ্য। কিন্তু ঘুড়ি যে কমিয়ে ফেলতেই হবে বা পেট যে স্লিমফিট হতেই হবে এমন কথা কোথায় লেখা। এই পোস্টটি মুহূর্তে ভাইরাল হয়ে উঠলো নেট দুনিয়ায়।