বিয়ের পিঁড়িতে শ্রীময়ীর মেয়ে দিথি। ছবি প্রকাশ্যে আসতেই অবাক সোশ্যাল মিডিয়া ইউজাররা। ভক্ত ও দর্শকমহলে ছড়িয়ে পড়েছে নানা প্রশ্ন। বিয়ের সাজে দেখা যাচ্ছে দিথি ওরফে অভিনেত্রী ঐশী ভট্টাচার্যকে। তাঁকে দেখে অবাক নেটিজেনরা। লাল রঙের বেনারসী, সোনার গয়না, সবুজ রঙের ব্লাউজ, শাঁখা পলায় দেখা যাচ্ছে ঐশীকে। খাটের মাঝে কনের সাজে বসে তিনি। সেই ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন ঐশী। যা নিমেষে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। ভাইরাল হওয়ার কারণ একটাই বিয়ের সাজে কেন ইন্দ্রাণী হালদারের অনস্ক্রিন মেয়ে। 

আরও পড়ুনঃ'নিজের মেয়েকে যৌনতার জুয়াখেলায় ঠেলে দিয়েছে', রিয়াকে নিয়ে কুমন্তব্যে সোচ্চার সেক্রেড গেমস-র নায়িকা

ছবিটি ফোটোশ্যুট নাকি শ্রীময়ী ধারাবাহিকে আসা কোনও ট্যুইস্টের ফলাফল এই ছবি। সেই নিয়ে প্রশ্ন করে চলেছে ভক্তরা এবং শ্রীময়ীয়ের দর্শকরা। কোনও প্রশ্ন উত্তর আপাতত দিচ্ছেন না ঐশী। তাদের উত্তেজনা বিল্ড আপ করাও একটি বিষয় বটে। শ্রীময়ী ধারাবাহিক নিয়ে উন্মাদনা কেবল বাংলায় নয়, রয়েছে পশ্চিমবঙ্গের বাইরেও। যার জেনে প্রায় ছয় থেকে সাতটি ভাষায় রিমেক হয়েছে শ্রীময়ী। ধারাবাহিকের চরিত্র জুন আন্টি থেকে শুরু করে রোহিত, ডিঙ্কা, দিথি, সকলকে নিয়ে দর্শকমহলের উৎসাহ তুঙ্গে। 

আরও পড়ুনঃহট থেকে রেট্রো, ভিন্ন অবতারে সোশ্যাল মিডিয়া সেনসেশন নুসরত ফারিয়া

আরও পড়ুনঃ'সুশান্তের সঙ্গে প্রেম ছিল কৃতির, প্রাক্তন প্রেমিকা হিসাবে জনসমক্ষে এসে প্রতিবাদ করা উচিত ওনার'

ঐশী বিনোদন জগতে পদার্পণ করেন বেশ ছোট বয়স থেকেই। খনা ধারাবাহিকে খনার মেয়েবেলার চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। সেখান থেকেই এক নাগারেই টেলি এবং টলি ইন্ডাস্ট্রিতে কাজ করে যাচ্ছেন। এবং নিজের অভিনয়ের জন্য বেশ প্রশংসিতও হন তিনি। প্রসঙ্গত, নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে প্রায়সই শ্রীময়ী ধারাবাহিকের বিহাইন্ড দ্য সিনসের ছবি ভিডিও পোস্ট করে থাকেন ঐশী।  

আরও পড়ুনঃশাহিদ পত্নীর বেবি বাম্পে জল্পনা তুঙ্গে, তৃতীয়বার কি মা হতে চলেছে মীরা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Behind the scene 📸 . . . . #ITI_KUNTI #bts @rajatroy.brobon @arunava_mukherjee.07 @sauparna.manna @swarnavo_

A post shared by Aishi bhattacharya (@a_i_s_h_i18) on Aug 14, 2020 at 11:21am PDT