Asianet News BanglaAsianet News Bangla

মধ্যরাত থেকে শুরু সেলিব্রেশন, সৃজিতের জন্মদিনে গালা ডিনার, শুভেচ্ছাবার্তার ঝড়

মিথিলা ও কন্যা আয়রাও সময়ের সঙ্গে তাল মিলিয়ে সৃজিতকে সঙ্গ দিতে পৌঁছে গেলেন মুম্বইতে। বর্তমানে রয়েছেন পরিচালক মুম্বই নগরীতে। তাই সেখানেই শুরু হল গালা বার্থ ডে সেলিব্রেশন। 

srijit mukherjee bithday celebration post by rafiath rashid mithila bjc
Author
Kolkata, First Published Sep 23, 2021, 11:46 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বৃহস্পতিবার, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherjee) জন্মদিন। বাংলা চলচ্চিত্র জগতের এক অন্যতম ও অনবদ্য পরিচালক, যাঁর পরিচালনাতে অন্য স্বাদের ভাষা পায় সিনেমা, বদলায় উপস্থাপনা, বদলায় ছবির মান। সেই পরিচালকই এখনই টলিউড (Tollywood) বলিউড দুই কাঁপাচ্ছেন। একাধারে দুই দিকেই তিনি সমান তালে চালাচ্ছেন ছবির কাজ। আর অন্যদিকে মিথিলা ( rafiath rashid mithila) ও কন্যা আয়রাও সময়ের সঙ্গে তাল মিলিয়ে সৃজিতকে সঙ্গ দিতে পৌঁছে যাচ্ছে নানান প্রান্তে। বর্তমানে রয়েছেন পরিচালক মুম্বই নগরীতে। তাই সেখানেই শুরু হল গালা বার্থ ডে সেলিব্রেশন। 

ঘড়ির কাঁটায় রাত ১২টা বাজতেই হলল কেক কাটিং পর্ব। জন্মদিন শুরু হতেই সোশ্যাল মিডিয়ায় মিলল মিথিলার পোস্ট। যেখানে দেখা যায় সৃজিতের মেয়েদ উপহারে দেওয়া কেক। লেখা হ্যাপি বার্থ ডে আব্বু ফ্রম আয়রা। এদিন পরিবারের সকলকে নিয়ে কেক কেটেই শুরু হল জন্মদিন। এখানেই শেষ নয়, সঙ্গে ছিল গালা ডিনার পর্ব। এতো সবে শুরু, এদিন দিনভর সেলিব্রেশনের পালা। কাজের মাঝেই মিলছে শুভেচ্ছা বার্তা। মিথিলার থেকেও মিলল উপহার। 

আরও পড়ুন- নেট দুনিয়ায় শুভশ্রী এখন হটকেক, একের পর এক এলিগেন্ট লুকে পোস্ট টলিডিভার

আরও পড়ুন- 'মিনি'-র ফার্স্ট লুকে বাজিমাত মিমির, সেলুলয়েডে বন্ধুত্বের অন্য় রঙ ছড়াবে মৈনাক ভৌমিক

আরও পড়ুন- পাহাড় কোলে শ্যুটিং শেষে তুমুল সেলিব্রেশন, প্রকাশ্যে দেব-রুক্মিনীর নাগিন ডান্স

বাংলাদেশের জন্মদিনের জাতীয় সঙ্গীত উপহারে দিলেন মিথিলা। সেই পোস্টও মুহূর্তে ভাইরাল। এই দিন সেলিব্রেশন থেকে তোলা একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন মিথিলা। সৃজিত মিথিলা, জীবন শুরু করার পরই লকডাউনে একাধিকবার দূরত্বে থাকতে হয়েছে। তাই সোশযাল মিডিয়াটাই তাঁদের সম্পর্কের ঘর বাড়ি হয়ে দাঁড়ায় একটা সময়। দুই দেশের মধ্যে থাকা সীমারেখা ভেদ করে সকের সামে উঠে আসে তাঁদের আাপচারিতা, এবার জন্মদিনেও তা বাদ থাকল না সেই সোশ্যাল পোস্ট। আর তাই স্পষ্ট ফ্রেমে ধরা পড়ল স্ত্রী ও কন্যা সন্তানকে নিয়ে সৃজিতের সেলিব্রেশন পার্টির একরাশ ছবি। 

    srijit mukherjee bithday celebration post by rafiath rashid mithila bjc

srijit mukherjee bithday celebration post by rafiath rashid mithila bjc

Follow Us:
Download App:
  • android
  • ios