Asianet News BanglaAsianet News Bangla

Movie Trailer : কবে মুক্তি পাচ্ছে 'কাকাবাবুর প্রত্যাবর্তন', অ্যাডভেঞ্চার ট্রেলারেই উত্তেজনা তুঙ্গে

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে মুক্তি পাচ্ছে সৃজিত মুখার্জির 'কাকাবাবুর প্রত্যাবর্তন'। সম্প্রতি মুক্তি পেল বহু প্রতীক্ষিত ছবির ট্রেলার। আগামী ৪ ঠা ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে সৃজিতের এই ছবি। পরিচালকের মিশর রহস্য ও ইয়েতি অভিযানের পর কাকাবাবু সিরিজের এই ছবি নিয়ে দর্শকের মধ্যে উত্তেজনা তুঙ্গে। ছবির ট্রেলার মুক্তি পেতেই প্রত্যাশা যেন আরও কয়েকগুণ বেড়ে গেল। ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে আরিয়ান ভৌমিকের এই জুটি দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। 

Srijit Mukherjee s New movie kakababur Pratyabartan trailer out today Brd
Author
Kolkata, First Published Dec 24, 2021, 4:54 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সৃজিত মুখোপাধ্যায়ের ছবি মানেই টানটান উত্তেজনা সঙ্গে বক্সঅফিসে লক্ষ্মীলাভ। টলিপাড়ার স্বনামধন্য পরিচালক এবার নিজেই নিজের প্রতিদ্বন্দ্বী। ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক, টলিপাড়ার জনপ্রিয় পরিচালক সৃজিত চক্রবর্তী নিঃশব্দেই যেন অন্যান্য পরিচালকদের চ্যালেঞ্জ ছুড়ে দেন। এবং শুধু তাই নয়, তার চ্যালেঞ্জে নড়ে বসে গোটা টলিপাড়া। তবে এবার পরিচালক নিজেই নিজের প্রতিদ্বন্দ্বী। কারণ এবারের গল্পটাই পুরো অন্যরকম। আগামী বছরের শুরুতেই সৃজিত মুখার্জি পরিচালিত ২ টো ছবি একই দিনে মুক্তি পেতে চলেছে। এবং সেই কারণেই বক্স অফিসে নিজেকেই নিজে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন সৃজিত মুখার্জি। আগামী বছর ফেব্রুয়ারি মাসেই মুক্তি পেতে চলেছে 'কাকাবাবুর প্রত্যাবর্তন' ও সাবাশ মিঠু -এই ছবিদুটি। যার মধ্যে আজই মুক্তি পেল 'কাকাবাবুর প্রত্যাবর্তন' ছবির ট্রেলার।

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে মুক্তি পাচ্ছে সৃজিত মুখার্জির 'কাকাবাবুর প্রত্যাবর্তন'। সম্প্রতি মুক্তি পেল বহু প্রতীক্ষিত ছবির ট্রেলার। আগামী ৪ ঠা ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে সৃজিতের এই ছবি। পরিচালকের মিশর রহস্য ও ইয়েতি অভিযানের পর কাকাবাবু সিরিজের এই ছবি নিয়ে দর্শকের মধ্যে উত্তেজনা তুঙ্গে। ছবির ট্রেলার মুক্তি পেতেই প্রত্যাশা যেন আরও কয়েকগুণ বেড়ে গেল। ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে আরিয়ান ভৌমিকের এই জুটি দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। অন্যদিকে ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অনির্বাণ চক্রবর্তীকে।

 

 

আরও পড়ুন-BIG NEWS : বড়সড় বিপাকে জ্যাকলিন -নোরা, সুকেশের দেওয়া কোটি কোটি টাকার উপহার বাজোয়াপ্ত করবে ইডি

আরও পড়ুন-Sushmita : বয়স লুকিয়েও প্রেমিকাকে আগলাতে পারলেন না রহমান, একাধিক ব্রেক আপের পরও আপসে নারাজ সুস্মিতা

আরও পড়ুন-Deepika Padukone : পোশাক ঠেলে বেরিয়ে আসছে সুডৌল স্তনযুগল, দীপিকার হট ক্লিভেজে বুদ ভক্তরা

 

টলিউডে থ্রিলার, রহস্য-রোমাঞ্চ মানেই পরিচালক সৃজিত মুখার্জির ছবি। বাংলা ছবিকে অন্য জায়গায় নিয়ে গিয়েছেন এই বাঙালি পরিচালক। যার প্রতিটি ছবি দেখার জন্য সারাবছর মুখিয়ে থাকেন দর্শকরা।   টানটান উত্তেজনা প্রতিটি ছবির ইউএসপি। এবারও রোমাঞ্চকর অ্যাডভেঞ্চাপর নিয়ে হাজির হয়েছেন সৃজিত মুখার্জি। লকডাউনের আগেই শুটিং শেষ হয়েছিল। তবে বারবার ছবি মুক্তির দিন ঘোষণা হওয়ার পরও পর্দায় মুক্তি পায়নি এই ছবি। অবশেষে আগামী বছরে পর্দায় আসতে চলেছে কাকাবাবু। মরুভূমি, পাহাড়ের পর, এবার আফ্রিকার গভীর জঙ্গলে নানা কান্ডকারখানা দেখাবে কাকাবাবু। ছবিতে আফ্রিকার জঙ্গলের নানারকমের দৃশ্য ধরা পড়েছে। পৃথিবীর সবথেকে ঘন গভীর আফ্রিকার জঙ্গলে কী রহস্য উদঘাটন করবে কাকা ভাইপো জুটি তা জন্য আরও কিছুদিন অপেক্ষা করতেই হবে। তবে একই দিনে সৃজিতের দু দুটো ছবি মুক্তি নিয়ে ইতিমধ্যেই কানাঘুসো চলছে টলিপাড়ার অন্দরে। সৃজিত যে তার কেরিয়ারে নয়া ইনিংস শুরু করতে চলেছেন তা নিয়ে কোনও সন্দেহ নেই। তবে বলিউড না টলিউড, কোথার দর বেশি সৃজিতের, তা সময় বলবে।

Follow Us:
Download App:
  • android
  • ios