বাংলাদেশি অভিনেত্রী তথা সমাজকর্মী রাফিয়াদ রশিদ মিথিলা সৃজিত ঘরণী হওয়ার পর যেন তাকে নিয়ে কৌতুহলের শেষ নেই নেটিজেনদের। সম্প্রতি কিছুদিন আগেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে সাইবার বুলিং নিয়ে সরব হয়েছিলেন ওপার বাংলার সুন্দরী মিথিলা। দিন কয়েক যেতে না যেতেই নিজেই ট্রোলিংয়ের শিকার হলেন সৃজিত ঘরণী। কয়েকদিন আগেই নিজের সোশ্যালে উন্মুক্ত বক্ষের বোল্ড লুকে ধরা দিয়েছিলেন ওপার বাংলার মডেল অভিনেত্রী মিথিলা। আলোআধারিতে সম্পূর্ণ হট লুকে নিজেকে অন্য রূপে মেলে ধরেছিলেন অভিনেত্রী। হট মুভসে সৃজিত পত্নীকে দেখে চোখ কপালে উঠেছিল নেটিজেনদের। বক্ষবিভাজিকার ছবি পোস্ট করতেই ট্রোলিংয়ের মুখে পড়েছেন সৃজিত পত্নী।

আরও পড়ুন-শাড়িতে বিকিনি, নয়া স্টাইল স্টেটমেন্টে ছক্কা হাঁকালেন 'ঋতু'...

 

 

সাদা-কালো ছবির ক্যাপশনে উইলিয়াম আরনেস্ট হেনলির একটি উদ্ধৃতি দিয়েছেন মিথিলা। যেখানে লেখা রয়েছে, 'আমি আমার ভাগ্যের নিয়ন্ত্রক, এবং আমিই আমার আত্মার অধিনায়ক'। তার পর থেকেই আসতে থাকে নানা অশ্লীল মন্তব্য এবং কটাক্ষ। ট্রোলিংয়ের মুখে পড়েই সম্প্রতি নিজের ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন মিথিলা।

 

 

কিছুদিন আগেও ব্লাউজ ছাড়া ছবি পোস্ট করেও ট্রোলিংয়ের মুখে পড়েছিলেন মিথিলা। পোশাক বলতে গায়ে শুধু একটা শাড়ি। ব্লাউডহীন মিথিলা এক কথায় অনবদ্য। এত খোলামেলা পোশাকে এর আগে কখনও দেখা যায়নি মিথিলাকে। বোল্ড অবতারে সৃজিত পত্নী যেন লাইমলাইটে উঠে এসেছিলেন রাতারাতি। মুহূর্তের মধ্যে ছবিটিতে লাইকের বন্যা বয়ে গেছিল। এবং তার পাশাপাশি নেতিবাচক মন্তব্যে ভরে উঠেছিল সোশ্যাল মিডিয়ায় পাতা। যদিও তাতে একটুকুও কর্ণপাত করেননি সৃজিত  ঘরণী। উল্টে নেটিজেনদের জানিয়েছিলেন, 'এখন তো বাইরেও বেরানো হচ্ছে না, তাই এইরকম ছবি মাঝেধ্যেই দেব ভাবছি'। মিথিলার এই মন্তব্যে নেটিজেনদের অনেকেই তাকে বিভিন্ন কুরুচিকর মন্তব্য করেছিলেন। 

 

 

মিথিলার অনুরাগীর সংখ্যাও কম নয়। অভিনেত্রী-সঞ্চালিকার বাইরেও সমাজসেবিকা হিসেবেও তিনি প্রশংসা কুড়িয়েছেন। সৃজিত পত্নীর ব্যক্তিগত জীবন নিয়ে নেটিজেনদের উৎসাহ দিনদিন বেড়েই চলেছে। তাহসানের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের পর গত বছর নভেম্বরেই পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে মিথিলার কিছু ঘনিষ্ঠ ছবিও ফাঁস হয়ে গিয়েছিল, তারপরই সৃজিতকে বিয়ে করা নিয়েও সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়েছেন মিথিলা। বাংলাদেশে বিভিন্ন কাজ তো রয়েইছে এর পাশাপাশি কলকাতাতেও বেশ কিছু কাজের কথা ভাবছেন মিথিলা। এর মধ্যে একটি ওয়েব সিরিজও রয়েছে।